অশালীন কাজকর্মের মধ্য দিয়ে সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করেছিলেন সাব্বির?

স্পোর্টস লাইফ, ডেস্কফেসবুকে দুই সমর্থককে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। দর্শকের মারধরের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। একের পর এক অভিযোগে কার্যত জেরবার বাংলাদেশের ক্রিকেটার সাব্বির রহমান। নিজের কুকর্মের জন্য এশিয়া কাপের দল থেকেও বাদ পড়েছেন বাংলাদেশের জাতীয় দলের এই ক্রিকেটার। সেই সাথে আগামী ৬মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকতে হবে তাকে।

সাব্বিরের বিরুদ্ধে এবার উঠে এল আরও এক চাঞ্চল্যকর অভিযোগ। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে নাকি উত্ত্যক্ত করেছিলেন সাব্বির রহমান! তাও আবার সানিয়ার স্বামী শোয়েব মালিকের সামনেই। অভিযোগটি অবশ্য চার বছরের পুরনো।

সেই সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট খেলতে এসেছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। সঙ্গে এনেছিলেন স্ত্রী সানিয়া মির্জাকে। অভিযোগ রয়েছে, সেই সময় নানারকম অশালীন কাজকর্মের মধ্য দিয়ে সাব্বির নাকি সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করার চেষ্টা করতেন। ব্যাপারটা একটা সময়ের পর পাক ক্রিকেটার শোয়েবের নজরে আসে। এই নিয়ে ঘনিষ্ঠমহলে সানিয়া নিজেও অস্বস্তি প্রকাশ করেন।

সাব্বিরের এমন নিন্দনীয় কাণ্ডের পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন শোয়েব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে এর পর শোয়েবকে আশ্বস্ত করে বলা হয়, তারা সাব্বিরকে সতর্ক করবেন। ভবিষ্যতে যেন এরকম সমস্যা আর না হয় সেদিকেও নজর রাখার অঙ্গীকার করেছিল বিসিবি। 

গতকাল শুক্রবার থেকে সানিয়াকে উত্ত্যক্ত করার খবরটি ইতোমধ্যে ভারত-পাকিস্তানসহ বিশ্ব গণমাধ্যমে আলোচনায় উঠে এসেছে। 

Print Friendly, PDF & Email