আপনারা আমার সন্তানটাকে বাঁচান…

স্পোর্টস লাইফ, প্রতিবেদক : চেন্নাই থেকে বাবু এভাবেই দেশবাসির কাছে নিজের একমাত্র ছেলে কে বাঁচানোর জন্য আর্থিক সহযোগিতা ও দোয়া প্রার্থনা করেছেন।

বাবু সবার উদ্দেশ্যে বলেন, আহানাফ আমার ছেলে ১বছর ৪মাস বয়স তার। কিডনির উপরে টিউমার হয়েছে। সে এখন ভারতের চেন্নাই এর এপোল হাসপাতালে আছে। তার জরুরী সার্জারি হয়েছে গত ৩দিন আগে প্রথম সার্জারির সময় অনেক রক্ত  ক্ষরণ এর কারণে সার্জারি পুরোপুরি শেষ করতে পারেনি।

তাই বাকি সার্জারি গতকাল মঙ্গলবার (১৯জুন) করেছে। এখন ও অনেকটা ভালো আছে। ডাক্তার আর উপায় না পেয়ে ৯৫% রিক্স নিয়েই সার্জারি করেন। 

এখন তার চিকিৎসা জন্য ৯ থেকে ১০ লক্ষ্য টাকা লাগবে। সবাই ওর জন্য সাহায্য করুন আর দোয়া করবেন যাতে আল্লাহর রহমতে সে সুস্থ হয়ে যায়।

নিজের সন্তানকে বাঁচাতে বাবু সবারকে অনুরোধ করে বলেন, আপনাদের সবার অল্প অল্প সাহায্য ওর জন্য অনেক বড় সংগ্রহ হয়ে দাঁড়াবে, প্লিজ যে যা পারেন সাহায্য করুন আমার সন্তানটাকে বাঁচান। আমি আপনারদের কাছে হাত জোর করে বলছি আহানাফকে সাহায্য করুন। 

উল্লেখ্য জাতীয় বয়সভিত্তিক ফুটবলে ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে খেলে একসময় আলো ছড়িয়েছিলেন মোজাফফর হোসেন বাবু। ক্লাব ফুটবল খেলতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে ফুটবল ক্যারিয়ার মাত্র ২২ বছর বয়সেই অকালে শেষ না হলে হয়তো জাতীয় সিনিয়র দলের জার্সিতেও খেলতে পারতেন বাবু।

ফুটবলে ফেরার সেই সংগ্রামে হেরে গেছেন। এখন তিনি ব্যস্ত আরেকটি সংগ্রামে। নিজের একমাত্র সন্তান ছেলে আহানাফ আলি তামজিদের প্রাণ বাঁচানোর সংগ্রাম…

যারা সহযোগিতা করতে চান……

UCB Bank
Muradpur Branch
MOJAFFOR HOSSAIN BABU
076-3204-000000062

EBL Bank
Panchlaish Branch
MOHAMMAD MOJAFFUR HOSSIN
0081260133667

বিকাশ নাম্বার পার্সোনাল
নম্বর : বাবু 
(০১৮২৫৬৪৪৫৫০ এবং ০১৭৪৮২৩৬৬৮৭)
জিয়াউদ্দিন (০১৮১৯৮৬৭৯৪৪)
জিকু চৌধুরী (০১৯১৪২২৭৬৫০)
মাজহারুল ইসলাম জুবেল (০১৮১২৭৪৭০০৬) ব্যাংক এ্যাকাউন্ট নম্বর- ডাচ্ বাংলা ব্যাংক, জিয়াউদ্দিন, একাউন্ট নম্বর : ১০২.১০১.৬০৬১২, আগ্রাবাদ শাখা, চট্টগ্রাম।

Print Friendly, PDF & Email