আবাহনীকে হারিয়ে শিরোপার আরো কাছে বসুন্ধরা

স্পোর্টস লাইফ, ডেস্কম্যাচের প্রায় পুরোটা সময় বল নিজেদের নিয়ন্ত্রণে রেখেও গোলের দেখা পায়নি আবাহনী লিমিটেড। উল্টো দ্বিতীয় পর্বেও গোল খেয়ে পিছিয়ে পড়েছে বসুন্ধরা কিংসের থেকে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার (১৯ মে) ১-০ গোলে আবাহনীকে হারায় বসুন্ধরা কিংস। প্রথম পর্বে ৩-০ গোলে জয় পায় কিংসরা। 

এ জয়ে লিগে ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করেছে কিংস। অপরদিকে ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী।

ম্যাচের সপ্তদশ মিনিটে গোলের সুযোগ নষ্ট করেন আবাহনীর জুয়েল রানা। পাঁচ মিনিট পর সোহেল রানার আরও একটি শট সরাসরি আনিসুর রহমান জিকোর গ্লাভসে যায়।

৩৮তম মিনিটে এগিয়ে যায় লিগের অপরাজিত দল বসুন্ধরা কিংস। ৩০ গজ দূর থেকে কিরগিজস্তানের ফরোয়ার্ড বখতিয়ার দুইশবেকভ দারুণ ফ্রি-কিকে লক্ষ্যভেদ করেন।

দ্বিতীয়ার্ধেও নিজেদের আক্রমণ বজায় রাখে আবাহনী। কিন্তু একাধিকবার গোলের সুযোগ নষ্ট করে দলটি। ৬০তম মিনিটে ডি-বক্সে জটলার ভেতর থেকে চিজোবার শট জিকোর গায়ে লেগে ফিরলে আবাহনীর হতাশা আরও বাড়ে। ৭৫তম মিনিটে আবাহনীর জীবন নিজে শট না নিয়ে রুবেল মিয়াকে বাড়াতে গিয়ে আরও একটি সুযোগ নষ্ট করেন।

শেষ পর্যন্ত পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে কিংসরা।

Print Friendly, PDF & Email