আবুল মাল আবদুল মুহিত আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্টে বিশ্বনাথ উপজেলা চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর যৌথ আয়োজনে ও কে-স্পোর্টস এর পৃষ্ঠপোষকতায় এবং সিলেট জেলার ১৩টি উপজেলা ক্রীড়া সংস্থা’র অংশগ্রহণে ‘‘আবুল মাল আবদুল মুহিত কে-স্পোর্টস আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্ট-২০১৮’’ এর ফাইনাল খেলা এবং সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ১লা নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থা তথা বিশ্বনাথ উপজেলা ফুটবল দল ১-০ গোলে ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থা তথা ওসমানীনগর উপজেলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম এর সভাপতিত্বে ফাইনাল খেলা পরবর্তী সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ও পুরষ্কার প্রদান করেন সিলেট বিভাগ এর বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ও পুরস্কার প্রদান করেন সিলেট রেঞ্জ এর ডিআইজি অব পুলিশ মোঃ কামরুল আহসান, বিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এবং সিলেটের পুলিশ সুপার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা’র অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। উক্ত টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দল বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থাকে চ্যাম্পিয়ন ট্রফি ও ম্যাডেল এবং চ্যাম্পিয়ন প্রাইজমানি বাবদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা প্রদান করা হয়।

উক্ত টুর্ণামেন্টের রানার-আপ দল ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থাকে রানারআপ ট্রফি ও ম্যাডেল এবং রানারআপ প্রাইজমানি বাবদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা প্রদান করা হয়। ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ফাইনাল মনোনীত হন বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থা’র ১০নং জার্সিধারী খেলোয়াড় জসিম এবং তাঁকে ম্যান অব দ্যা ফাইনাল মানি বাবদ নগদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এই টুর্ণামেন্টকে সার্থক ও সফলভাবে সম্পন্ন করতে যে সকল প্রশাসন/ব্যক্তি/সংস্থা/প্রতিষ্ঠান/ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেছেন তাঁদের সকলের প্রতি সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর পক্ষ হতে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

Print Friendly, PDF & Email