আরচ্যারী জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামে অংশগ্রহণকারীদের বিকেএসপি পরিদর্শন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বৃহস্পতিবার (৮নভেম্বর) ২০১৮ সকালে ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার সেক্রেটারী জেনারেল মি: উম সাং হো সহ আরচ্যারী জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামে অংশগ্রহণকারী সকলকে নিয়ে বিকেএসপি পরিদর্শন করেন।

মুলত ৪৬ সদস্য বিশিষ্ট দলটির নেতৃত্ব দেন ওয়ার্ল্ড আর্চারি এশিয়া এর ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আর্চারি ফেডারেশনের জেনারেল সেক্রেটারি কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল।

বিকেএসরি পরিচালক (প্রশাসন ও অর্থ) হাওলাদার মো. রকিবুল বারী পরিদর্শন দলকে স্বাগত জানান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন। এসময় বিকেএসপির উপর নির্মিত একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। এরপর দলটি ক্রীড়াবিজ্ঞান বিভাগ ও আরচারী ভেন্যু পরিদর্শন করেন। 

পরে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান নবনির্মিত মাল্টি স্পোর্টস কমপ্লেক্সে সফরকারী দলের সাথে মিলিত হয়ে সকলের সাথে কুশল বিনিময় করেন এবং শুভেচ্ছা উপহার তুলে দেন।

জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামে ইরাক, সিরিয়া, কিরগিজিস্তান, তাজাকিস্তান, তুর্কমিনিস্তান, নেপাল, ভারত, পাকিস্তান, ইউএই ও স্বাগতিক বাংলাদেশসহ ১০ দেশটি অংশ নিচ্ছে।

জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামটি শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম, টঙ্গীতে গত ৫ নভেম্বর শুরু হয়েছে। শেষ হবে শুক্রবার (৯ নভেম্বর)।

আরচ্যারী জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামে অংশগ্রহণকারীরা বিকেএসপি পরিদর্শন করে মুগ্ধ হন।

Print Friendly, PDF & Email