আরামবাগকে হারিয়ে দশে উঠলো মোহামেডান

স্পোর্টস লাইফ, ডেস্কপ্রথম পর্বের ১২ ম্যাচের মাত্র একটিতে জিতেছিল মোহামেডান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের প্রথম দুই ম্যাচ জিতে অবনমন অঞ্চল থেকে নিজেদের একটু দূরে নিতে সক্ষম হয়েছে সাদা কালোরা।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডান ১-০ গোলে হারিয়েছে আরামবাগকে। প্রথমার্ধে আরামবাগের কাছে ৪-১ গোলে হেরেছিল মোহামেডান।

এ ম্যাচটি হওয়ার কথা ছিল শুক্রবার সন্ধ্যায়। কিন্তু ঝড় আর বজ্রপাতের কারণে ৩ মিনিট ১৭ সেকেন্ড খেলা হওয়ার পর ম্যাচটি স্থগিত হয়ে যায়। শনিবার পুনরায় ম্যাচটি শুরু হওয়ার ষষ্ঠ মিনিটেই গোল করে এগিয়ে যায় মোহামেডান। মালির ফরোয়ার্ড সুলেমানে দিয়াবাতের কাটব্যাক থেকে তকলিস আহমেদের প্লেসিংয়ে এগিয়ে যায় মোহামেডান।

১৪ ম্যাচে ৩ জয় ও ৩ ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে উঠে এলো প্রিমিয়ার লিগে ধুঁকতে থাকা মোহামেডান। এ জয়ে রেলিগেশনের শঙ্কা কিছুটা কমলো সাদা কালোদের। অন্য দিকে আরামবাগ ১৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে।

রবিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে আবাহনী ও বসুন্ধরা কিংস। এ ম্যাচটি আবাহনীর জন্য ফাইনালের মতো। জিতলে তারা শিরোপা দৌড়ে ভালোভাবে ফিরে আসবে। বসুন্ধরা কিংস জিতলে প্রথম শিরোপা জয়ের সম্ভাবনা আরো উজ্জ্বল হবে।

Print Friendly, PDF & Email