ইকার্দির জন্য আত্মহত্যার হুমকি ভক্তের

স্পোর্টস লাইফ, ডেস্কসিরিআর সর্বোচ্চ গোলদাতা ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দির হঠাতই চেলসিতে যোগ দেওয়া নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। প্রিয় খেলোয়াড়ের দল পরিবর্তনের খবর শুনে সাথে সাথে তার এক ভক্ত টুইট করেন যদি ইকার্দি দল ছেড়ে যান, তবে সে আত্মহত্যা করবে। তবে এবার ওই ভক্ত কিছুটা শান্ত হতেই পারে। ইকার্দি ইন্টার ছেড়ে কোথাও যাচ্ছেন না, তা নিশ্চিত করেছেন তার স্ত্রী ফুটবল এজেন্ট ওয়ান্ডা নারা।

কিছুদিন ধরেই সানসিরোর বাতাসে গুঞ্জন ছড়িয়ে যায় ইন্টার ছাড়তে যাচ্ছেন ইকার্দি। এ মৌসুমের সিরিআতে ২৯ গোল করে সিরো ইম্মোবাইলের সাথে যুগ্নভাবে মৌসুমসেরা গোলদাতা হয়েছেন তিনি, ইন্টার মিলানকেও এনে দিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের টিকেট। তাই তার এই অপ্রত্যাশিত দলবদলের খবরে অনেকটাই দিশেহারা হয়ে পরে ইন্টার মিলানের সমর্থকেরা।

ভক্তের মধ্যেও তো অতি-আবেগী দুই-একজন থাকেন। ইকার্দির এক ভক্ত যেমন রীতিমত মৃত্যু হুমকি দিয়ে বসেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করে ওই ভক্ত লিখেন, ‘যদি মাউরো(মাউরো ইকার্দি) ইন্টারে (ইন্টার মিলান) না থাকে, তবে আমি আত্মহত্যা করব। আর এজন্য সংশ্লিষ্ট সবাই দায়ী থাকবেন।’

এ ঘটনার পরপরই তার দল ছাড়ার গুঞ্জনকে উড়িয়ে দেন নারা। তিনি স্বীকার করেন, বড় বড় সব ক্লাব ইকার্দির রিলিজ ক্লস ৯৭ মিলিয়ন প্রদান করেই তাকে পেতে চায়, তবে তিনি কোথাও যাচ্ছেন না। টুইট করে ওয়ান্ডা নারা ওই সমর্থককে আশ্বস্ত করেন, ‘শান্ত হোন, সে থাকছে।’

তবে সবাইকে খুশি করতে পারলেও নিজে যেন খুশি হতে পারছেন না ইকার্দি। ক্যারিয়ারে সেরা মৌসুম কাটিয়েও যে ঠাঁই পেলেন না আর্জেন্টিনার বিশ্বকাপ দলে!

Print Friendly, PDF & Email