ইনিয়েস্তার সাক্ষাৎকার দেখতে গিয়ে আহত ১১

স্পোর্টস লাইফ, ডেস্কযেই সাক্ষাৎকারে হতাহতের ঘটনা ঘটে তেমন সাক্ষাৎকারের সঙ্গী হতে চাইবে না কেউ! আন্দ্রেস ইনিয়েস্তাও হয়তো ভাবছেন তেমনটা। বার্সেলোনায় তার এক সাক্ষাৎকারের সময় স্ট্যান্ড ধসে আহত হয়েছেন ১১জন।

কাতালান ক্লাবটির হয়ে আর একটি ম্যাচ বাকি ইনিয়েস্তার। তার প্রস্তুতি হিসেবেই একটি অনুষ্ঠানের জন্য সাক্ষাৎকারে ছিলেন। ওই সময় তার পেছনে অস্থায়ী একটি স্ট্যান্ডে ছিলেন কিছু সমর্থক। তারা সাক্ষাৎকারটি সেসময় দেখছিলেন।

পবলে সেকে সাক্ষাৎকারের মাঝপথেই সেটি ধসে আহত হন প্রোডাকশন স্টাফসহ বেশ কয়েকজন। তার মাঝে দুজনকে গুরুতর বিবেচনায় নেওয়া হয় হাসপাতালে।

এমন ঘটনার পর ইনিয়েস্তাও আক্ষেপে পুড়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের সহানুভূতি জানিয়েছেন এভাবেই, ‘সকালের এমন ভয়াবহ ঘটনার পর যার সেখানে ছিলেন তাদের সবার প্রতি আমার অকুণ্ঠ সমর্থন ও শুভকামনা রইলো। যারা আহত হয়েছেন আশা করি তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

দুই সপ্তাহ আগে বার্সা ছেড়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন বার্সার এই মিডফিল্ডার। এই মৌসুম শেষেই ২২ বছরের ক্লাবকে বিদায় জানাবেন। যেখানে তার সবশেষ ম্যাচটি হবে রবিবার। ন্যু ক্যাম্পে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলবেন ইনিয়েস্তা।

Print Friendly, PDF & Email