কমনওয়েলথ গেমসে কর্মকর্তাদের কারণে খেলা অনিশ্চিত বাংলার দুই বক্সারের!

স্পোর্টস লাইফ, ডেস্কমন মাতানো বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে বুধবার (৪এপ্রিল) অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে পর্দা উঠেছে একুশতম কমনওয়েলথ গেমসের। বাংলাদেশ এবার দল পাঠিয়েছে ৬ ডিসিপ্লিনে। কিন্তু শুরুতেই কেলেঙ্কারি লাল-সবুজদের। বক্সিং ডিসিপ্লিনে দল পাঠিয়েও অংশ নেয়া হচ্ছে না বাংলাদেশের।

দুই বক্সার আল আমিন ও রবিন মিয়া প্রায় ৬ মাসের অনুশীলন করে অস্ট্রেলিয়া গেলেও গেমসে অংশ নেয়া হচ্ছে না তাদের। বৃহস্পতিবার তাদের প্রথম রাউন্ড খেলার কথা ছিল। কিন্তু গেমসের ওয়েবসাইটে বক্সিং ডিসিপ্লিনে নেই বাংলাদেশের নাম।

খেলার আগে খেলোয়াড়দের ম্যাচ সিডিউল তৈরী হয় সব দেশের ম্যানেজার্স ও কর্মকর্তাদের মিটিংয়ে। কিন্তু সিডিউল তৈরী মিটিংয়ে উপস্থিত ছিলেন না বাংলাদেশ দলের সেফ দ্য মিশন নাজিমউদ্দিন চৌধুরী এবং বক্সিং দলের সাথে যাওয়া কর্মকর্তা কাজী আব্দুল মান্নান। 
 
ফলে আয়োজকরা ধরে নেন বক্সিংয়ে অংশ নিচ্ছে না বাংলাদেশ। আর তাই বাংলাদেশ দলের দুই বক্সার আল আমিন ও রবিন মিয়ার নাম বাদ দিয়েই খেলার সিডিউল তৈরী করে গেমস আয়োজক। 
 
ফলে বুকভরা স্বপ্ন নিয়ে অস্ট্রেলিয়া গিয়েও খেলা হচ্ছে না বাংলার দুই বক্সারের। তবে জানা গেছে দুই বক্সারকে খেলানোর জন্য আয়োজকদের পেছনে ছুটছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কর্তারা। 
Print Friendly, PDF & Email