কাবাডির বালকে চট্টগ্রাম ও বালিকায় ময়মনসিংহ সেরা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক যুব গেমসের চুড়ান্ত পর্বে কাবাডি ডিসিপ্লিনে বালক বিভাগে চট্টগ্রাম ও বালিকায় ময়মনসিংহ সেরার খেতাব জিতেছে। বুধবার পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে দুই গ্রুপের ফাইনালের মধ্য দিয়ে শেষ হয় বাংলাদেশ যুব গেমসের কাবাডি।

ফাইনালে বালক বিভাগে তুমুল প্রতিদ্বন্দীতাপূর্ণ ম্যাচে চট্টগ্রাম ৩০-২৭ পয়েন্টে সিলেট বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দল প্রথমার্ধে১৬-১৪ পয়েন্টে এগিয়ে ছিলো। এই গ্রুপে রাজশাহী ২০-১১ পয়েন্টে ঢাকাকে হারিয়ে তৃতীয়স্থান লাভ করে।

একই ভেন্যুতে বালিকা গ্রুপের ফাইনালে ময়মনসিংহ ৪৩-১৬ পয়েন্টের বিশাল ব্যবধানে চট্টগ্রাম বিভাগকে হারিয়ে সেরা হয়। প্রথমার্ধে বিজয়ীরা ২২-১০ পয়েন্টে এগিয়ে ছিলো। মেয়েদের গ্রুপে তৃতীয় হয়েছে খুলনা বিভাগ।

এবারের বাংলাদেশ যুব গেমসে বালক বিভাগে ৮টি এবং বালিকা বিভাগে ৫টি দল অংশ নেয়। ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, উপমহাসচিব আশিকুর রহমান মিকু, সহসভাপতি শেখ বশির আহমেদ মামুন ও কাবাডি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

Print Friendly, PDF & Email