কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক হলেন ক্য শৈ হ্ল্য

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ কারাতে ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নতুন সাধারণ সম্পাদক হয়েছেন ক্য শৈ হ্ল্য। বৃহস্পতিবার (১২এপ্রিল) ২০১৮ জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত নির্বাচনে শাহজাদা – ক্য শৈ হ্ল্য প্যানেল থেকে বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন ক্য শৈ হ্ল্য।

তিনি পেয়েছেন ৩১টি ভোট। আর সাধারণ সম্পাদক পদের অপর প্রার্থী আলী আহসান বাদল পেয়েছেন ২১টি ভোট। ১০ ভোটে জয় লাভ করেন ক্য শৈ হ্ল্য। উল্লেখ্য যে, শাহজাদা – ক্য শৈ হ্ল্য প্যানেল থেকে সবাই পাস করেন।

কারাতে ফেডারেশনের নির্বাচনে আরো যারা পাস করেছেন তারা হলেন : সহ-সভাপতি পদে মো: হারুন অর রশীদ সরকার (৪১ ভোট), মোয়াজ্জেম হোসেন সেন্টু (৩৩ ভোট), শাহাজাদা আলম (৩২ ভোট) এবং মোহাম্মদ ইসলাম বেবী পেয়েছেন ২৬ ভোট।

যুগ্ম সাধারণ হয়েছেন মোস্তাফিজুর রহমান (৪৩ ভোট) এবং নয়না চৌধুরী (৩৪ ভোট)। এদিকে ৩২ ভোট পেয়ে কোষাধ্যক্ষ হয়েছেন আবুল কালাম আজাদ।

সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোট ১৬জন। তারা হলেন : সৈয়দ নুর হোসেন রকি (৪৯ ভোট), আজাহার আলী হীরা (৪৪ ভোট), আব্দুল্লাহ আল মামুন বাবু (৪৪ ভোট), মো: সালাউদ্দিন (৩৬ ভোট), রিয়াজ আহম্মদ কবির (৩৬ ভোট), মো: আনোয়ার (৩৩ ভোট), মাইনুল হোসেন (৩২ ভোট), মো: সাইফুাদ্দন (৩২ ভোট), হারুন অর রশিদ (৩১ ভোট), মো: বাবুল জামান (৩০ ভোট), সূজন মল্লিক দাস (৩০ ভোট), লোকমান হাওলাদার (২৯ ভোট), মো: ঈসমাইল (২৯ ভোট), চিত্রনায়ক আলেকজান্ডার বো (২৯ ভোট), মো: আফজাল ইসলাম (২৯ ভোট) এবং মো: শাহাজাদা মোল্লা পেয়েছেন ২৮ ভোট।

নির্বাচিত হওয়ার পর নতুন সাধারণ সম্পাদক ক্য শৈ হ্ল্য সাংবাদিকদের জানান, কারাতে কে এগিয়ে নেয়ার জন্য তিনি সবার সহযোগিতা চান। সেই সাথে গত ১১তম এসএ গেমসে কারাতে যে সাফল্য পেয়েছিল তার পুনরাবৃত্তি ঘটানো। 

Print Friendly, PDF & Email