কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশন এর আয়োজনে দুস্থ শিশু ও বয়স্কেদর মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১২জুন) ২০১৮ প্রতিবছর এর মতো এবারও কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশন আয়োজন করে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের।

তবে এবার একটু ব্যতিক্রম কিছু করার চেষ্টায় কুমিল্লা শহরস্থ সুবিধা বঞ্চিত শিশু ও হত দরিদ্র বয়স্ক মানুষদের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে বড় বাজেটের ইফতার আয়োজন না করে আমাদের আশেপাশে সুবিধা বঞ্চিত শতাধিক মানুষের হাতে  ঈদ বস্ত্র উপহার প্রদান করে এ ক্রীড়া এসোসিয়েশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ক্রীড়া জগতের মধ্যমনি নাজমুল আহসান রুমেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লার উজ্জল নক্ষএ সাইফুল ইসলাম জানু, সভাপতি (CDKA), সহ সভাপতি বিপ্লব কুমার দেব (শিবু) ও সহ সভাপতি মোস্তাক আহম্মেদ হুমায়ন, সাধারন সম্পাদক কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ক্রীড়া ব্যক্তিত্ব বদরুল হুদা জেনু।

কুমিল্লা সাংবাদিক সমীতির সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম বাবু, জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পএিকার কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক মহিউদ্দিন মোল্লা, সংগঠনের সাবেক সফল প্রশিক্ষক সেন্সি ফকরুল আরেফীন মামদু, সেন্সি বাবুল মিয়া রানা ও সেন্সি আক্তারুজ্জামান।

উক্ত বস্ত্র বিতরণ শেষে কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশন এর সকল সদস্য এবং অভিভাবকদের উপস্থিতিতে ইফতার আয়োজন সম্পূর্ণ হয়।

কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশন এর সকল কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন ফাইটার কারাতের সেন্সি আলমগীর হোসেন আলম এবং সাইনিং সিতোরিউ কারাতে দো এর সেন্সি মুখলেছুর রহমান আবু ও এস ইসলাম শুভ সহ কারাকে খেলোয়াড়বৃন্দ। 

Print Friendly, PDF & Email