কোলিনদ্রেসের হ্যাটট্রিকে সেমিফাইনালে বসুন্ধরা কিংস

স্পোর্টস লাইফ, ডেস্কঢাকার মাঠে নিজেকে প্রমাণ করে যাচ্ছেন কোস্টারিকার হয়ে রাশিয়া বিশ্বকাপ খেলা দানিয়েল কোলিনদ্রেস। বসুন্ধরা কিংসের হয়ে আবারও ঝলক দেখালেন এই ফরোয়ার্ড। তার হ্যাটট্রিকে ৫-১ গোলে বিজেএমসিকে উড়িয়ে দিয়ে ফেডারেশন কাপের সেমিফাইনালে বসুন্ধরা কিংস।

আগামী ১৯ নভেম্বর প্রথম সেমিফাইনালে ঢাকা আবাহনী ও শেখ জামাল মুখোমুখি হবে। পরের দিন বসুন্ধরা কিংস খেলবে শেখ রাসেলের বিপক্ষে। ২৩ নভেম্বর হবে ফাইনাল।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে রবিবার বসুন্ধরা কিংস একচেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলেছে। বিজেএমসি তাদের কাছে তেমন পাত্তাই পায়নি।

ম্যাচের ১৫ মিনিটের মধ্যে কোলিনদ্রেস হ্যাটট্রিক পেয়েছেন। আর অ্যাসিস্ট করে বড় অবদান রেখেছেন উইংগার মোহাম্মদ ইব্রাহিম।

প্রথম গোল আসে দ্বিতীয় মিনিটে। বাম প্রান্ত থেকে ইব্রাহিমের ক্রসে কোলিনদ্রেস ভলিতে জাল কাঁপান।

সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ হয়। স্প্যানিশ ডিফেন্ডার হোর্হে গোতরের লব থেকে কোলিনদ্রেস বক্সে ঢুকে গোলকিপারের পাশ দিয়ে লক্ষ্যভেদ করেন। দুই ডিফেন্ডার কিছুই করতে পারেননি।

১৫ মিনিটে কোস্টারিকার এই ফরোয়ার্ড হ্যাটট্রিক পূর্ণ করেন। মাশুক মিয়া জনির হেড থেকে কোলিনদ্রেস গোলকিপারকে ফাঁকায় পেয়ে প্লেসিং করে দেন জালে।

বিরতির পর আক্রমণের ধারা অব্যাহত থাকে নবাগত দলটির। ৭০ মিনিটে ইব্রাহিমের বাঁ প্রান্তের ক্রসে তৌহিদুল আলম সবুজ লক্ষ্যভেদ করেন।

আট মিনিট পর আবারও বাঁ দিক থেকে ইব্রাহিমের ক্রস, এবার মতিন মিয়ার হেডে বল জালে জড়ায়। শেষের দিকে এসে বিজেএমসি এক গোল শোধ দেয়। ৮২ মিনিটে পেনাল্টি থেকে নাইজেরিয়ার স্যামসন ইলিয়াসু গোল করে ব্যবধান কমান।

Print Friendly, PDF & Email