কোহলির শরীরের বিশেষ অংশ ‘বিমা’ করাচ্ছেন, জানলে অবাক হবেন

স্পোর্টস লাইফ, ডেস্কবিরাট কোহলিকে নিয়ে ফের নতুন খবর। তিনি নাকি এবার নিজের দাড়ির বিমা করতে চলেছেন। এই তথ্য সর্বসমক্ষে এনেছেন কোহলিরই এক সতীর্থ। তিনি লোকেশ রাহুল। তাঁর এমন দাবি শোনার পরে তো কোহলি-ভক্তরা হতভম্ব।

পুরো ঘটনাটা কী? টুইটারে লোকেশ রাহুল একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে  রাহুল দাবি করেছেন, একটি বীমা সংস্থা বিরাটের দাড়ির মাপ নিয়ে ফেলেছে। রাহুলের পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে, ‘‘আমি আগে থেকেই জানতাম, তোমার দাড়ি তুমি ভালবাস। কিন্তু তোমার দাড়ি বিমা করাচ্ছো, এই খবর শোনার পর আমি আরও নিশ্চিত হয়ে গেলাম।’’ 

ভিডিওতে দেখা যাচ্ছে দু’ জন লোক খুব কাছ থেকে কোহলির দাড়ি গোঁফ দেখছেন। তা দেখে রাহুলের মনে হচ্ছে, কোহলির দাঁড়ির মাপ নিচ্ছেন তাঁরা। ভারত অধিনায়কের দাড়ির ছবি ক্যামেরাবন্দি করছেন সেই দু’ জন ব্যক্তি। বিভিন্ন ভাবে, বিভিন্ন অ্যাঙ্গেল থেকে এই ছবি তোলা দেখেই রাহুলের চিন্তাভাবনা বদলে গিয়েছে। সব দেখেশুনে রাহুলের মনে হয়েছে, দাড়ির বিমা করাচ্ছেন কোহলি। 

রাহুল টুইটারে এমন ভিডিও পোস্ট করলেও সমর্থকরা অবশ্য রসিকতা হিসেবেই পুরো ব্যাপারটাকে নিচ্ছেন। কোহলি ভক্তরা আবার মনে করছেন, এটা বিজ্ঞাপনী চমক।

Print Friendly, PDF & Email