কৌতিনহো-মার্সেলোর চোটে ব্রাজিল দলে পরিবর্তন

স্পোর্টস লাইফ, ডেস্কচোটের কারণে খেলতে পারছেন না বার্সেলোনার ফিলিপ কৌতিনহো আর রিয়াল মাদ্রিদের মার্সেলো ও কাসিমিরো। ইংল্যান্ডে উরুগুয়ে আর ক্যামেরুনের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য দলে তাই বাধ্য হয়েই কয়েকটি পরিবর্তন এনেছেন ব্রাজিল কোচ তিতে।

অ্যাঙ্কেলের চোটে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন কাসিমিরো। তার জায়গায় তিতে ডেকেছেন বার্সেলোনা মিডফিল্ডার রাফিনহা আলকানতারাকে। সেই সঙ্গে প্রীতি ম্যাচের দলে ডাক পেয়েছেন বেইজিং গোয়ানের মিডফিল্ডার রেনাতো অগাস্টা আর জুভেন্টাসে ফুল ব্যাক অ্যালেক্স সান্দ্রো।

কৌতিনহোর না থাকাটা অনুমিতই ছিল। বৃহস্পতিবার বার্সা জানিয়েছে, হ্যামস্ট্রিংয়ের চোটে কমপক্ষে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই অ্যাটাকিং মিডফিল্ডারকে। তবে তিতে আশা করেছিলেন, রিয়াল লেফট ব্যাক মার্সেলোকে পাওয়া যাবে। তিনি এখনও উরুর চোট কাটিয়ে উঠতে পারেনি।

ব্রাজিল ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে জানিয়েছিল, মার্সেলোর জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন তিতে। কিন্তু ফিট না হওয়ায় চলতি সপ্তাহে সেল্টা ভিগোর বিপক্ষে ৪-২ গোলে জয় পাওয়া ম্যাচটিতেও রিয়ালের হয়ে খেলতে পারেননি এই ব্রাজিলিয়ান।

শুক্রবার আর্সেনারের এমিরাটস স্টেডিয়ামে উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। চারদিন পর তারা মিলটন কায়েনেসে খেলবে ক্যামেরুনের বিপক্ষে।

Print Friendly, PDF & Email