ক্রিকেটারদের স্কিল ক্যাম্প শুরু

স্পোর্টস লাইফ, ডেস্করবিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্প, যা চলবে ৩০ মে পর্যন্ত। আপাতত হাই পারফরম্যান্স ইউনিটের কোচদের অধীনে চলবে এই ক্যাম্প। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে দেশে ফিরে তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা যোগ দেবেন এখানে।

এলিট ক্যাম্পে ব্যাটিং কোচের দায়িত্বে আছেন মিজানুর রহমান বাবলু। তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, “এলিট ক্যাম্পে অংশ নেবে ২৪ জন ক্রিকেটার। বিশ্বকাপের আগে কেউ ইনজুরিতে পড়লে এই ক্যাম্প থেকে বদলি নেওয়া হবে। ভবিষ্যতে এখানকার ক্রিকেটারদের নিয়েই গড়া হতে পারে ‘এ’ দল। এবারের প্রিমিয়ার লিগে যারা ভালো খেলেছে, তাদেরই ডাকা হয়েছে ক্যাম্পে। এখানে স্কিল ট্রেনিংকে সবচেয়ে গুরুত্ব দেওয়া হবে। এটা বোর্ডের খুব ভালো উদ্যোগ। এই ক্যাম্প ক্রিকেটারদের কাজে আসবেই।”

অভিজ্ঞ কোচ ওয়াহিদুল গণিও প্রশিক্ষণ দেবেন স্কিল ক্যাম্পে। এছাড়া পেস বোলিং কোচ হিসেবে আছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার তালহা জুবায়ের এবং শ্রীলঙ্কার চম্পকা রামানায়েকে।

এলিট ক্যাম্পের ক্রিকেটাররা হলেন এনামুল হক, জহুরুল ইসলাম, সাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রকিবুল হাসান, ফজলে রাব্বি, আরিফুল হক, ফরহাদ রেজা, মেহেদী হাসান, তানভীর হায়দার, নাজমুল ইসলাম অপু, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান শুক্কুর, সালাউদ্দিন শাকিল, খালেদ আহমেদ, এবাদত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার রনি ও তাসকিন আহমেদ।

Print Friendly, PDF & Email