খুলনায় সিনিয়র ডিভিশন ফুটবল লীগ শুরু

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বিপুল উৎসাহ উদ্দীপনার মাঝে শনিবার (২২ সেপ্টেম্বর) খুলনা সার্কিট হাউজ মাঠে শুরু হয়েছে সাইফ পাওয়ার ব্যাটারি খুলনা সিনিয়র ডিভিশন ফুটবল লীগ।

খুলনার স্বনামধন্য ১৬টি ক্লাব লীগে অংশগ্রহন করছে। উদ্বোধনী খেলায় ডুমুরিয়া তরুণ সংঘ ও ব্রাদার্স ইউনিয়ন এক অপরের মুখোমুখি হয়।

উদ্বোধনী খেলার আগে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় একটি উদ্বোধনী অনুষ্ঠান । এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক। খুলনা মেট্রোপলিটান পুলিশ কমিশনার হুমায়ুন কবির ছিলেন অনুষ্ঠানের বিশেষ অতিথি। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকুও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আশা প্রকাশ করেন সাইফ পাওয়ার ব্যাটারি খুলনা সিনিয়র ডিভিশন ফুটবল লীগ খুলনার ফুটবলে সাফল্যের নতুন অধ্যায় রচনা করবে।

লীগের উদ্বোধন করেন বিশিষ্ট ফুটবল সংগঠক ও বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসেসিয়েশনের মহা সচিব তরফদার মো: রুহুল আমিন। ”দেশের ফুটবলে খুলনার রয়েছে গৌরবময় ঐতিহ্য, এ লীগের মাধ্যমে খুলনা আবারও এগিয়ে যাবে নতুন সাফল্যের দিগন্তে, এটিই আমার একান্ত প্রত্যাশা” বলেল রুহুল আমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক ও খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ হেলাল হোসেন।

খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাড: মো: সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক মো: ইউসুফ আলি সহ অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email