জাতীয় ইয়োগা চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশন সেরা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে আয়োজিত তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় ইয়োগা চ্যাম্পিয়নশিপ-২০১৮ শেষ হয়েছে আজ বৃহস্পতিবার (২১জুন)।

১৯ থেকে ২১জুন পর্যন্ত তিন দিনব্যাপী এবারের এ চ্যাম্পিয়নশিপে ৫টি গোল্ড মেডেল জিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশন। আর ৩টি গোল্ড মেডেল পেয়ে রানার আপ হয়েছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

এবারের এ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান হতে জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ইয়োগা ক্লাব সর্বমোট ২৬টি দল থেকে মোট ১০০জন প্রতিযোগি অংশ গ্রহন করে।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশনের সভাপতি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুদ্ধি প্রতিবন্ধীদের স্কুল সুইট বাংলাদেশ এর সিরাজগঞ্জ শাখার সভাপতি তৌফিকা আহমেদ।

আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ-সভাপতি শামীম খান টিটো ও যুগ্ম সম্পাদক মুহাম্মদ হারুন সহ অন্যান্যরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি কবির বিন আনোয়ার তার বক্তব্যে বলেন, শরীর ও মন সুস্থ রাখার জন্য ইয়োগার কোন বিকল্প নেই। আমরা এবার ২৬টি দল নিয়ে ৪র্থ জাতীয় ইয়োগা চ্যাম্পিয়নশিপ আয়োজন করেছি। সামনে আমরা আরো বড় পরিসরে প্রতিযোগিতা আয়োজন করার পাশাপাশি ইয়োগা কে সারা দেশে ছড়িয়ে দেয়ার জন্য যা করণীয় তাই আমরা করবো এসোসিয়েশনের পক্ষ থেকে।

Print Friendly, PDF & Email