জিয়াউরের হাত ধরে জয়ে ফিরলো শেখ জামাল

স্পোর্টস লাইফ, ডেস্কটানা দুই ম্যাচ পর জয়ে ফিরলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বৃহস্পতিবার (১৪ মার্চ) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ১২ রানে হারিয়েছে।

মাত্র ১০৬ রান করেও ১২ রানের জয় পায় শেখ জামাল। ১০৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৯৪ রানেই অলআউট হয়ে ফেরে শাইনপুকুরের ব্যাটসম্যানরা। তবে শেষেরদিকের খারাপ অবস্থা আঁচ করা যায়নি প্রথম দিকে। শুরুটা ভালোই করে শাইনপুকুরের দুই ওপেনার। ৪০ উর্ধ্বো জুটি গড়ে তারা। 

তবে ব্যক্তিগত ২৬ রানে সাব্বির হোসেন ফিরে গেলে শুরু হয় ব্যাটসম্যানদের আসাযাওয়া। দলীয় সর্বোচ্চ ওই সাব্বিরের ব্যাট থেকেই। এছাড়া আরেক ওপেনার উদয় কল ১৭ ও সোহরাওয়ার্দি শুভর ১৩ রান ছাড়া আর কেউই ১০-এর ঘর পার হতে পারেননি। 

শেখ জামালের হয়ে একাই শাইনপুকুরকে ভাসিয়ে দেন জিয়াউর রহমান। তিনি এন ৫ উইকেট। এছাড়া ৪ উইকেট নেন সালাউদ্দিন সাকিল। আর একটি নেন শহিদুল ইসলাম।

এর আগে, টসে জিতে শেখ জামালকে ব্যাটিংয়ে পাঠায় শাইনপুকুর। কিন্তু শুরুটা মোটেই ভালো হয়নি শেখ জামালের। মাত্র ১১ রানেই ভেঙে যায় উদ্বোধনী জুটি। এক রান যোগ হতেই ফেরেন আরও এক ব্যাটসম্যান। এভাবেই নিয়মিত বিরতিতে ফিরতে থাকেন ব্যাটসম্যানরা। 

দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেন জিয়াউর রহমান। এছাড়া ২২ রান করেন পুনিত বিষ্ট, তানভীর হায়দার ১৪ ও নাসির হোসেন করেন ১৩ রান। বাকি আর কেউই ১০-এর নিচেই ফেরেন।

শাইনপুকুরের হয়ে ৪ উইকেট নেন সাব্বির হোসেন। এছাড়া শরিফুল ইসলাম ৩টি, দেলওয়ার হোসেন ২টি ও সোহরাওয়ার্দি শুভ এক উইকেট পান।

ম্যাচ সেরার পুরস্কার ওঠে জিয়াউর রহমানের হাতে।

Print Friendly, PDF & Email