টাঙ্গাইলে বিওএ’র Sport Administrators Course প্রোগ্রাম

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি)-এর পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সার্বিক তত্ত্বাবধানে ক্রীড়া সংগঠকদের প্রশাসনিক বিষয়ে সঠিক ধারনা দেয়া ও বিশ্বব্যাপী অলিম্পিক প্রোগ্রামের (Olympism) সাথে সম্পৃক্ত করার লক্ষ্যে প্রতি বছর অলিম্পিক সলিডারিটি Sport Administrators Course এর আয়োজন করা হয়ে থাকে।

ক্রীড়া সংগঠকদের প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদানের জন্য আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি) কর্তৃক অনুমোদিত এ বছরের ১ম Sport Administrators Course টি টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থায় আগামী ২-৬ জুলাই ২০১৮ইং তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

কোর্সটি পরিচালনা করবেন বিওএ’র জাতীয় কোর্স পরিচালক আকতার হোসেন খান, অবসরপ্রাপ্ত সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, মোঃ মাহফুজুর রহমান সিদ্দিকী, অবসরপ্রাপ্ত পরিচালক, বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তর, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, ফারুকুল ইসলাম, অবসরপ্রাপ্ত পরিচালক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এবং কাজী মইনুজ্জামান, কোষাধ্যক্ষ, বাংলাদেশ হকি ফেডারেশন।

এছাড়াও উক্ত কোর্সে লেকচার প্রদান করবেন বিওএ’র মেডিকেল এন্ড এন্টি ডোপিং কমিটির সদস্য সচিব ডাক্তার মোহাম্মদ শফিকুর রহমান।

উক্ত কোর্সে টাঙ্গাইল জেলা ক্রীড়া পরিষদের মোট ২৫জন প্রশিক্ষণার্থী অংশগ্রহন করবেন।

Print Friendly, PDF & Email