ঠাকুরগাঁও, চাঁদপুর, নোয়াখালি, লক্ষীপুর, ফেনী ও নেত্রকোনায় যুব গেমসের খেলা অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও জেলায় বাস্কেটবলের উদ্বোধনী দিন বাস্কেটবলে ঠাকুরগাঁও সদর উপজেলা ৬-০ পয়েন্টে হারায় বালিয়াডাঙ্গি উপজেলাকে।

চাঁদপুর :
ফুটবল প্রতিযোগিতার ফাইনালে সদর উপজেলা ৩-০ গোলে হাজিগঞ্জ উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চাঁদপুরের পক্ষে গোল করেন আরিফ খান, শামীম ও সাইফুল। ভলিবলের উদ্বোধনী দিনে মতলব উপজেলা ২-০ সেটে হাইমচর উপজেলাকে, সদর উপজেলা ২-০ সেটে কচুয়া উপজেলাকে, হাজিগঞ্জ উপজেলা ২-০ সেটে মতলব দক্ষিন উপজেলাকে এবং ফরিদগঞ্জ উপজেলা ২-০ সেটে শাহরাস্তি উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে উঠে।

নোয়াখালি :
ফুটবলের দ্বিতীয় সেমিফাইনালে সদর উপজেলা ৫-০ গোলে সুবর্নচর উপজেলাকে হারিয়ে ফাইনালে উঠে। আগের দিন হাতিয়া টাইব্রেকারে কবির হাটকে পরাজিত করে ফাইনালে উঠে। ফাইনাল খেলবে সদর উপজেলা ও হাতিয়া উপজেলা।
এদিন বক্সিংয়ের ৫১ কেজি সেমিফাইনালে হাতিয়ার তানজিনা আক্তার তিন্নি সেনবাগের তাওহিদা ইয়াসমিনকে এবং সদরের ইয়াসমিন আক্তার বেগমগঞ্জের প্রতিযোগিকে হারিয়ে ফাইনালে উঠে।
কারাতে প্রতিযোগিতার সেমিতে হাতিয়ার খালেদা ফেরদাউস সেনবাগের তাওহিদা ইয়াসমিকে এবং দ্বিতীয় সেমিতে সদর উপজেলার ইয়াসমিন আক্তার উর্মি বেগমগঞ্জের খালেদা আক্তারকে হারিয়ে ফাইনালে উঠে। ৫৫ কেজিতে সেনবাগের তাওহিদা ইয়াসমিন এবং সদরের ইয়াসমিন আক্তার উর্মি ফাইনালে উঠেছে। কাবাডিতে প্রথম সেমিতে সদর উপজেলা ৫৩-২৭ পয়েন্টে সোনাইমুড়ি উপজেলাকে এবং দ্বিতীয় সেমিতে কোম্পানিগঞ্জ ৫৩-৩০ পয়েন্টে সুবর্নচর উপজেলাকে হারিয়ে ফাইনালে উঠেছে।

Thakurgaon up

লক্ষীপুর :
ফুটবলের বালক বিভাগে কমল নগর উপজেলা ৩-০ গোলে রামগতি উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ভলিবলের বালক বিভাগে লক্ষীপুর সদর ২৫-১২ ও ২৫-৯ পয়েন্ট সরাসরি ২-০ সেটে রায়পুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ফেনী :
বালক কাবাডিতে সোনাগাজী উপজেলা ফুলগাজী উপজেলাকে ৩৮-১৬ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা কাবাডিতে সোনাগাজী উপজেলা ১৫-১২ পয়েন্টে ফেনী সদর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বালক হ্যান্ডবলে সদর উপজেলা ৪-০ গোলে পশুরামপুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা হ্যান্ডবলে ফুলগাজী উপজেলা ১-০ গোলে সোনাগাজী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

নেত্রকোনা : 
নেত্রকোনা ব্যাডমিন্টন বালিকা এককে সদর উপজেলাকে ২৩-১৩ এবং ২১-১৯ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আটপাড়া উপজেলা। বালিকা দ্বৈতে আটপাড়া উপজেলা ২১-১৪, ১৯-২১ এবং ২১-১৬ সেটে সদর উপজেলাকে হারিয়ে বিজয়ী হয়।
ব্যাডমিন্টন বালক এককে সদর উপজেলা ২১-১১ ও ২১-৬ সেটে মদন উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালক দ্বৈতে সদর উপজেলা ২১-৬ ও ২১-১২ সেটে মোহনগঞ্জ উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

Print Friendly, PDF & Email