“ডাচ-বাংলা ব্যাংক” বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর

স্পোর্টস লাইফপ্রতিবেদক : আর মাত্র কয়েকদিন। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে মিরপুরে শুরু হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আসন্ন এ সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। সিরিজের নামকরণ করা হয়েছে ‘রকেট বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ’।

রকেট হলো ডাচ-বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিংয়ের নতুন একটি সেবা। ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্ট ম্যাচের টাইটেল স্পন্সর ছিল এ ব্যাংকটি।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করা হয়। আগামী দুই বছর বাংলাদেশের সকল হোম সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে বিসিবির সঙ্গে থাকবে ডাচ-বাংলা ব্যাংক।

এছাড়া বাংলাদেশের ক্রিকেটের টাইটেল ও ইন-স্টেডিয়া স্পনসরশিপ স্বত্ব দেয়া হয়েছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামকে। বিসিবি’র মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ জানান, দুই বছরের জন্য প্রতিষ্ঠানটির কাছে স্বত্ব বিক্রি করেছে তারা। চুক্তির মেয়াদ এ বছরের ১ সেপ্টেম্বর থেকে ২০১৮ সালের ৩১ আগস্ট পর্যন্ত।

চুক্তির আওতায় সিরিজের নামকরণ, স্টাম্প, সাইটস্ক্রিন, বাউন্ডারি, গ্যালারি, ট্রফি, বিভিন্ন পুরস্কার, টিম বাস ও প্রবেশপথসহ মাঠের অনেক কিছুরই স্বত্ব পাবে মাত্রা কনসোর্টিয়াম।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংক লি: এর ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ইমপ্রেস টেলিফিল্ম লি: এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

Print Friendly, PDF & Email