ডার্বিতে ম্যানইউকে পাত্তাই দিলো না ম্যানসিটি

স্পোর্টস লাইফডেস্ক : সেরা কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন পরবর্তী ম্যানচেস্টার ইউনাইটেডের সেই জৌলুশ আর নেই। হোসে মরিনহোর মতো হাইপ্রোফাইল কোচ এসেও দলকে ঠিক পথে এগিয়ে নিতে পারছেন না। সর্বশেষ ডার্বি ম্যাচে ম্যানচেস্টার সিটির কাছে পাত্তাই পেল না রেড ডেভিলসরা। হেরে গেল ৩-১ গোলে।

ইতিহাদ স্টেডিয়ামে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউকে প্রিমিয়ার লিগের ম্যাচে আমন্ত্রণ জানায় সিটি। যেখানে হাইভোল্টেজ ম্যাচ হলেও ডেভিড সিলভা (১২), সার্জিও আগুয়েরো (৪৮) ও ইলকে গুনদোগানের (৮৬) সহজ জয় নিশ্চিত করে পেপ গার্দিওলার শিষ্যরা। ৫৮ মিনিটে সফরকারীদের হয়ে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন অ্যান্তোনিও মার্শাল।

‍এ ম্যাচ জিতে কয়েক ঘণ্টার ব্যবধানে ফের শীর্ষে উঠে গেল সিটি। ১২ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৩২। লিভারপুল ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে। আরেক ম্যাচে এভারটনের সঙ্গে গোলশূন্য ড্র করা চেলসি ২৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে।

২৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। আর উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের সঙ্গে ঘরের মাঠে ১-১ ড্র করা আর্সেনাল ২৪ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে।

ম্যানচেস্টার ইউনাইটেড, বোর্নমাউথ ও ওয়াটফোর্ডের পয়েন্ট সমান ২০ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম স্থানে আছে বোর্নমাউথ ও ওয়াটফোর্ড।

Print Friendly, PDF & Email