ডার্বি জিতে ফের শীর্ষে ম্যানচেস্টার সিটি

স্পোর্টস লাইফ, ডেস্কটানা দ্বিতীয়বারের মতো ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতার ইতিহাস গড়ার পথে বড় একটি বাধা পার হলো ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার রাতে তারা ২-০ গোলে হারিয়েছে নগর প্রতিদ্বন্দ্বি ম্যানচেস্টার ইউনাইটেডকে। এই জয়ে লিগের পয়েন্ট তালিকায় আবারও শীর্ষে উঠেছে পেপ গার্দিওলার দল।

ম্যানচেস্টার সিটি আর ম্যানচেস্টার ইউনাইটেড-ডার্বি লড়াইয়ে প্রথমার্ধে দুই দলকে আলাদা করা কঠিন ছিল। দুই দলই বেশ কিছু সুযোগ পেয়েছে, ট্যাকেলও হয়েছে চোখে পড়ার মতো।

তবে দ্বিতীয়ার্ধে কিছুটা ক্লান্ত দেখায় ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়দের। সুযোগটা বেশ ভালোভাবেই নিয়েছেন ম্যানচেস্টার সিটির খেলোয়াড়রা।

৫৪ মিনিটে প্রথম গোলের দেখাও পেয়ে যায় ম্যানসিটি। গোছানো এক আক্রমণে ইলকাই গিনদোয়ানের পাস ডি-বক্সে পেয়ে বাঁ পায়ের শটে পোস্ট ঘেঁষে বল জালে পাঠান বের্নার্দো সিলভা।

অল্প সময়ের মধ্যেই গোল শোধ করার সুযোগ পেয়েছিল ম্যানইউ। কিন্তু মার্কাস রাশফোর্ডের ক্রস থেকে সহজ সুযোগ পেয়েও মিস করে ফেলেন হেসে লিনগার্ড।

যার মাশুল তাদের দিতে হয় ৬৬ মিনিটে দ্বিতীয় গোল হজম করে। দারুণভাবে বল নিয়ে গিয়ে ডি বক্সে পাস দেন রহিম স্টার্লিং। বাঁ পায়ে কোনাকুনি শটে গোল করতে ভুল করেননি লেরয় সানে। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানসিটি।

এই জয়ে ৩৫ ম্যাচে ২৯ জয় ও দুই ড্রয়ে ৮৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠে এসেছে পেপ গার্দিওলার দল। ৮৮ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে লিভারপুল।

Print Friendly, PDF & Email