ঢাকায় বক্সিংয়ে কিশোরগঞ্জ ও ঢাকা জেলা সেরা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ঢাকা বিভাগের বক্সিংয়ে আধিপত্য দেখিয়েছে কিশোরগঞ্জ ও ঢাকা জেলা। পাঁচটি করে স্বর্ণ জিতে নিয়েছে দু’জেলার বক্সাররাই।

পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে অনুষ্ঠিত বালিকা বিভাগের খেলায় ৪৪ কেজি ওজন শ্রেনীতে কিশোরগঞ্জ জেলার রুপা আক্তার স্বর্ণ ও নারায়ণগঞ্জের জেসমিন আক্তার রৌপ্যপদক জেতেন।

৪৬ কেজিতে কিশোরগঞ্জের সংগীতা রানী স্বর্ণ ও ঢাকার সুমাইয়া রৌপ্য, ৪৮ কেজিতে ঢাকার যমুনা স্বর্ণ ও কিশোরগঞ্জের রিয়া আক্তার রৌপ্যপদক জেতেন। ৫১ কেজিতে কিশোরগঞ্জের বৃষ্টি স্বর্ণ ও ঢাকার নিশামনি রৌপ্যপদক জেতেন।

বালক বিভাগের ৪৪ কেজিতে কিশোরগঞ্জের বোরহান মিয়া স্বর্ণ ও ঢাকার ইমরুল কায়েস রৌপ্য জেতেন। ৪৬ কেজি ওজন শ্রেণীতে এমরানুল ইসলাম ফয়সাল স্বর্ণ ও নারায়ণগঞ্জের আলী আকবর রাজু রৌপ্যপদক জেতেন।

৪৯ কেজিতে কিশোরগঞ্জের ইরাজ মিয়া স্বর্ণ ও নারায়ণগঞ্জের রাকিব রৌপ্যপদক জিতে নেন। ৫২ কেজিতে ঢাকার মেহেদী হাসান স্বর্ণ ও নারায়ণগঞ্জের জোবায়েত রৌপ্যপদক জিতে নিয়েছেন।

৫৬ কেজি ওজন শ্রেনীতে ঢাকার নাঈম হাসান স্বর্ণ ও নারায়ণগঞ্জের আবু সাঈদ রৌপ্য এবং ৬০ কেজি ওজন শ্রেণীতে ঢাকার শাহরিয়ার স্বর্ণ ও নারায়ণগঞ্জের মেহেদী হাসান রৌপ্য পদক জিতে নিয়েছেন।

Print Friendly, PDF & Email