তিন গোলে এগিয়ে থেকেও জয় পেল না মোহামেডান

স্পোর্টস লাইফ, ডেস্কবাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে জয়খরায় ভোগা মোহামেডান দ্বিতীয় পর্বের প্রথম দুই ম্যাচেই পেয়েছে পূর্ণ পয়েন্ট। বিজেএমসির পর আরামবাগকে হারিয়ে ঘুরে দাঁড়ানো মোহামেডান টানা তৃতীয় জয় পাওয়ার সম্ভাবনাও জাগিয়েছিল; কিন্তু পারেনি।

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নের বিরুদ্ধে ৬৮ মিনিট পর্যন্ত ৩ গোলে এগিয়ে থেকেও ড্র করে মাঠ ছেড়েছে সাদাকালোরা।

অবনমন অঞ্চলে থাকা দুই দলের জন্যই ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। মোহামেডান জিতলে অনেকটাই শঙ্কামূক্ত হতো তারা। কিন্তু দুই গোলে এগিয়ে থাকার পরও মোহামেডান এভাবে ড্র করবে ভাবতে পারেনি সমর্থকরা।

এ ড্রয়ে ১৪ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে মোহামেডান। ৯ পয়েন্ট নিয়ে ১২ নম্বরেই ব্রাদার্স।

২৩ মিনিটে তকলিসের গোলে এগিয়ে যায় মোহামেডান। প্রথমার্ধের শেষ দিকে মোহামেডান দুটি গোল আদায় করে ব্যবধান ৩-০ করে। ৪২ ও ৪৪ মিনিটে দুটি গোলই করেছেন ইউসুফ সিফাত। ৬৮ মিনিট পর্যন্ত ৩ গোলে এগিয়ে থাকার পর মোহামেডান শিবিরে হ্যাটট্রিক জয়ের হাতছানি।

কিন্তু এর পরই ভোজবাজির মতো ম্যাচটি বদলে দেয় কমলাজার্সিধারীরা। ম্যাচটি স্থানীয়দের জন্য ছিল পোয়াবারো। ম্যাচের ৬ গোলের সবগুলোই করেছেন স্থানীয় ফুটবলাররা। বাংলাদেশের ঘরোয়া ফুটবলে এমনটি এখন কমই দেখা যায়। ব্রাদার্সের জোড়া গোল করেছেন মান্নাফ রাব্বি, একটি করেছেন শফিকুল ইসলাম শফি।

Print Friendly, PDF & Email