দীর্ঘ প্রেমের পর বিয়ের বন্ধনে ফ্যাব্রেগাস

স্পোর্টস লাইফ, ডেস্ককয়েকদিন পরেই এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে চেলসি। ওই ম্যাচেই হয়তো মাঠে দেখা যাবে চেলসি মিডফিল্ডার সেস ফ্যাব্রেগাসকে।

আর মাত্র এক মাস পর বিশ্বকাপেও খেলতে নামবেন এই স্প্যানিশ মিডফিল্ডার; কিন্তু তার আগেই শুভ কাজটা সেরে ফেললেন সাবেক এই বার্সেলোনা তারকা। নিজের দীর্ঘদিনের সঙ্গী ড্যানিয়েলা সিমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন ফ্যাব্রেগাস। তাদের তিনটি সন্তানও রয়েছে।

২০১১ সাল থেকে ড্যানিয়েলার সঙ্গে প্রেম করে আসছেন ফ্যাব্রেগাস। তাদের লিয়া নামে পাঁচ বছরের এবং ক্যাপ্রি নামে তিন বছর বয়সী দুই কন্যা সন্তান রয়েছে। সবথেকে ছোট সন্তানটির বয়স মাত্র এক মাস। ছেলেটির নাম লিওনার্দো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ফ্যাব্রিগাস তার বিয়ের ছবি প্রকাশ করেন। ড্যানিয়েলাও তার নিজের আইডিতে পাঁচ সন্তানকে নিয়ে ছবি পোস্ট করেন।

পাঁচ সন্তানের তিনজন ফ্যাব্রেগাসের বাকি দু’জন ড্যানিয়েলার পূর্বের সম্পর্কের। ড্যানিয়েলার আগের দুই সন্তানের নাম মারিয়া এবং জোসেফ। তাদের দুইজনের বাবার নাম এলিয়ে তাকতৌক।

লেবানননে জন্ম নেওয়া ড্যানিয়েলার বয়স ৪২ বছর। ফ্যাব্রেগাসের চেয়ে ১২ বছরের বড়। বয়সে বড় হলেও তাদের প্রেমের ক্ষেত্রে সেটি বাধা হয়ে দাঁড়াতে পারেনি। তাকতৌকের সঙ্গে সমঝোতার মাধ্যমেই ডিভোর্স নেন সিমান।

এরপরই ফ্যাব্রেগাসকে বিয়ে করেন তিনি। পরিবারের সদস্য ছাড়া বিয়েতে আমন্ত্রণ জানানোয় হয়নি তেমন কাউকে। আগত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ফ্যাব্রেগাস ও ড্যানিয়েলা।

Print Friendly, PDF & Email