জাতীয় আরচ্যারী জাজেস কোর্সের উদ্বোধন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক শনিবার (২২সেপ্টেম্বর) ২০১৮ বিকেলে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মিডিয়া সেন্টারে ৩ দিনব্যাপী আয়োজিত “ন্যাশনাল আরচ্যারী জাজেস কোর্স-২০১৮” এর উদ্বোধন করেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম, ওএসপি, বিজিবিএম, এডব্লিউসি, পিএসসি (অব:)।

উদ্বোধনী অনুষ্ঠানে ফেডারেশনের সভাপতি বলেন, “দেশে আরচ্যারী খেলাটি উন্নতির পাশাপাশি অর্গানাইজার, জাজ ও কোচদের লেভেল আরো উন্নত করতে হবে। কোর্সে অংশগ্রহণকারী সকলকে অত্যন্ত দক্ষতার সাথে কোর্স সম্পন্ন করে যোগ্যতম আন্তর্জাতিক জাজ হয়ে বিভিন্ন দেশে আরচ্যারী চ্যাম্পিয়নশীপ পরিচালনা করার লক্ষ্যে জাজ হিসেবে সক্ষমতা বৃদ্ধি করে দেশের সম্মান বাড়াতে হবে”।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

অনুষ্ঠানে ধন্যবাদ জানান বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও ফেডারেশনের জাজেস উন্নয়ন কমিটির আহ্বায়ক জনাব রশিদুজ্জামান সেরনিয়াবাত।

এসময় আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি মো: আনিসুর রহমান দিপু, কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ ও জাতীয় আরচ্যারী দলের কোচ মি: মার্টিন ফ্রেডারিক।

কোর্সে দেশের বিভিন্ন জেলা থেকে ৩১ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছেন। কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার জাজেস কমিটির চেয়ারম্যান মাউ স্যুই হুং, ফ্রাঙ্কি।

সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন ফেডারেশনের নির্বাহী কমিটি এবং ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার জাজেস কমিটির সদস্য মো: ফারুক ঢালী।

কোর্সে যারা অংশ নিচ্ছেন তা হলেন : 

০১ সুয়াদ রিফাত সানজিদ  ১২ নকিব নাসির উল্লাহ্ ২৩ জেসমিন আক্তার জুই
০২ সজিব আহমেদ ১৩ মুর্শিদা আক্তার কল্পনা ২৪ এইচ এম দেলোয়ার হোসেন
০৩ মো: ইমরান হোসেন ১৪ মো: সোহাগ আলম ২৫ সুজাবত আলী
০৪ গোলাম সারওয়ার ১৫ মো: সাইফুল আলম চৌধুরী ২৬ আশ্রাফুল ইসলাম
০৫ আসাদুজ্জামান মৃধা ১৬ মো: আসাদুজ্জামান ২৭ মেহেদী নূর নাহার শ্রাবন্তী
০৬ মো: আলী হাসান ১৭ মো: রাসেল ২৮ মো: আনোয়ার হোসেন
০৭ আরিফা সুলতানা খুশি ১৮ মো: রাজিব হাওলাদার ২৯ নুহুরুল ইসলাম রেইন
০৮ মাহমুদ আলম মুন্না ১৯ মো: রাজিব হোসেন ৩০ আহনাফ আহমেদ
০৯ সুমাইয়া আমিন ২০ মো: কামরুল হাসান ৩১ মেজর মো: মোসাদ্দেক খান
১০ শাকিলা আক্তার ২১ মো: জাকির হোসেন
১১ নূরজাহান আক্তার ২২ মো: আবু সাঈদ ভূইঁয়া। 

Print Friendly, PDF & Email