পাঁচ গোলের থ্রিলারে আর্সেনালকে হারাল চেলসি

স্পোর্টস লাইফ, ডেস্কদুর্দান্ত এক ম্যাচ উপহার দিল স্ট্যামফোর্ড ব্রিজ। পাঁচ গোলের থ্রিলারে আর্সেনালকে ৩-২ ব্যবধানে হারিয়ে মৌসুমে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে চেলসি। দুই গোলে পিছিয়ে পড়ে দারুণভাবে লড়াইয়ে ফেরা আর্সেনাল হেরেছে টানা দ্বিতীয় ম্যাচ।

শুরু থেকেই আর্সেনালকে চেপে ধরেছিল চেলসি। ম্যাচের ৯ মিনিটেই পেদ্রোর গোলে এগিয়ে যায় ব্লুজরা। মার্কো আলোনসোর কাছ থেকে বক্সের মধ্যে বল পেয়ে বাঁ পায়ের শটে জাল কাঁপান স্প্যানিশ উইঙ্গার। ২০ মিনিটে এসে আলভেরো মোরাতা ব্যবধান দ্বিগুণ করেন।

গোল শোধে মরিয়া আর্সেনাল এরপর বেশ কয়েকটি আক্রমণ শানিয়েছে। ম্যাচের ৩৮ মিনিটে এসে গোলের দেখাও পেয়েছে তারা। বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোড়ালো শটে গোল করেন হেনরিক এমখিতারায়ান। চার মিনিট পর তারই ক্রস থেকে আর্সেনালকে সমতায় ফেরান অ্যালেক্স লোবি।

৪৪ মিনিটে আরও একটি গোল পেয়ে যেতে পারতো আর্সেনাল। লোবির ক্রস থেকে গোলরক্ষকের সামনে বল পেয়ে গিয়েছিলেন পিয়েরে-এমেরিক ওবামেয়াং। তার বাঁ পায়ের ছোঁয়া একটুর জন্য পোস্ট মিস করে যায়।

দ্বিতীয়ার্ধে দুই দলই এগিয়ে যেতে মরিয়া হয়ে লড়েছে। এর মধ্যে চেলসির বেশ কয়েকটি গোলের সম্ভাবনা নস্যাত করে দেন পিটার চেক। যদিও ৮১ মিনিটে ইডেন হ্যাজার্ডের থেকে বক্সের মধ্যে বল পেয়ে যাওয়া আলোনসোকে আর রুখতে পারেননি তিনি। ওই গোলেই চেলসির পক্ষে চলে যায় উত্তেজনাপূর্ণ ম্যাচটি।

Print Friendly, PDF & Email