প্রথমবার অংশ নিয়েই জাতীয় জুডো প্রতিযোগিতায় পদক পেল ব্রাক্ষণবাড়িয়া জেলা

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ জুডো ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ৪ থেকে ৬ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হলো তিন দিনব্যাপী “৩৫তম জাতীয় ও অনূর্ধ্ব-১৮ জুডো প্রতিযোগিতা-২০১৮”

এবারের প্রতিযোগিতায় বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, সার্ভিসেস দল ও বিকেএসপি সহ ২৯টি দল থেকে পুরুষ ও মহিলা বিভাগে মোট ১৬টি ওজন ক্যাটাগোরীতে সর্বমোট ৪৪০জন খেলোয়াড় অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতায় প্রথম বারেরমত অংশ নেয় ব্রাক্ষণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থা। জুডো ও কারাতে কোচ মো: শফিকুল ইসলামের নেতৃত্বে অংশ নিয়েই সাফল্যের মুখ দেখে দলটি। তারা লাভ করে দুটি ব্রোঞ্জ পদক। 

অনুর্ধ্ব-১৮ জুনিয়রদের পুরুষ বিভাগে প্লাস ৬৬ কেজিতে ব্রোঞ্জ পদক জেতেন ব্রাক্ষণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার হাদী আব্দুল্লাহ ঐক্য।

আর মাইনাস ৬০ কেজি ওজন শ্রেণীতে জেলার হয়ে অপর ব্রোঞ্জ পদকটি জেতেন মো: মাহবুব এ আলম।

দলের কোচ কোচ মো: শফিকুল ইসলাম জানান, খুবই ভাল লাগছে যে, ব্রাক্ষণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার হয়ে আমরা প্রথমবার “৩৫তম জাতীয় ও অনূর্ধ্ব-১৮ জুডো প্রতিযোগিতা-২০১৮” অংশ গ্রহন করেই দুটি ব্রোঞ্জ পদক পেয়েছি। আমরা যদি জেলা ক্রীড়া সংস্থা ও অন্যান্য জায়গা হতে আরো বেশি সুযোগ সুবিধা পায় তাহলে আগামীতে যেকোন প্রতিযোগিতায় এর চেয়ে ভাল করতে সক্ষম হবো।

Print Friendly, PDF & Email