প্রাইম ব্যাংককে সহজেই হারালো প্রাইম দোলেশ্বর

স্পোর্টস লাইফ, ডেস্কঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট একাডেমিকে ৭ উইকেটে হারিয়েছে প্রাইম দোলেশ্বর।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বুধবার (১৭ এপ্রিল) টস হেরে ব্যাট করতে নেমে ১৬৯ রানে অলআউট হয় প্রাইম ব্যাংক। জবাবে ৭ উইকেট আর ৩৬ বল হাতে রেখে জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর।

১৭০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৩৩ রানে জসিমউদ্দিনের উইকেট হারায় প্রাইম দোলেশ্বর। দ্বিতীয় উইকেটে ৪৮ রান আসে সাইফ হাসান ও ফরহাদ হোসানের ব্যাট থেকে। ব্যক্তিগত ২২ রানে প্যাভিলিয়নের পথ ধরেন ফরহাদ।

এরপর অর্ধশতক তুলে নেন সাইফ। ৫৫ রান আসে তার ব্যাট থেকে। বাকি কাজটুকু সারেন অধিনায়ক মার্শাল আইয়্যুব ও ফরহাদ রেজা। ৩৮ বল হাতে রেখে জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর। মার্শাল ২৫ ও ফরহাদ ৪১ রানে অপরাজিত ছিলেন। 

প্রাইম ব্যাংকের আরিফুল হক, মনির হোসাইন ও নাইম হাসান ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৯ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে প্রাইম ব্যাংক। তৃতীয় উইকেট জুটিতে আল-আমিন ও অলক কাপালি ৮৫ রান যোগ করে সেই চাপ সামাল দেন। 

এরপর প্রাইম দোলেশ্বরের নিয়ন্ত্রিত বোলিংয়ে বোশি সুবিধা করতে পারেনি প্রাইম ব্যাংক। কাপালি ছাড়া কোনো ব্যাটসম্যানই বড় রানের দেখা পায় পাননি। কাপালি ৬১ রান করে আউট হন। 

প্রাইম দোলেশ্বরে ফরহাদ রেজা ৪টি,  মানিক খান ও তাইবুর রহমান ২টি এবং আরাফাত সানি ও এনামুল হক জুনিয়র ১টি করে উইকেট নেন।

এই জয়ে ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে প্রাইম দোলেশ্বর।

Print Friendly, PDF & Email