প্রিমিয়ার লিগে এক ম্যাচ নিষিদ্ধ জামাল ভুঁইয়া

স্পোর্টস লাইফ, ডেস্কআবাহনীর বিরুদ্ধে ম্যাচে লালকার্ড পাওয়ার পর গণমাধ্যমে রেফারি ও বাংলাদেশ প্রিমিয়ার লিগ নিয়ে আপত্তিকর মন্তব্য করায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক জামাল ভুঁইয়া। আজ ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ম্যাচটি খেলতে পারবেন না জাতীয় দলের এই অধিনায়ক।

জামাল ভু্ইঁয়া গণমাধ্যমে আপত্তিকর মন্তব্য করার পর তাকে কারণ দর্শানো নোটিশ দিয়েছিল বাফুফে। জবাবে জামাল ভুঁইয়া নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছিলেন বাফুফের কাছে।

বাফুফে পুরো বিষয়টি পাঠিয়েছিল তাদের ডিসিপ্লিনারি কমিটিতে। সাবেক সচিব মেজবাহ আহমেদের নের্তৃত্বাধীন এই কমিটি  রোববার তাদের সিদ্ধান্ত দিয়েছে। এক ম্যাচ নিষিদ্ধ করাসহ জামাল ভুঁইয়াকে কঠোরভাবে সতর্ক করেছে ডিসিপ্লিনারি কমিটি।

বাফুফে সূত্রে জানা গেছে, জামাল ভুঁইয়ার অপরাধ ছিল আরো বড় শাস্তিযোগ্য। তবে জাতীয় দলের অধিনায়কের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় তাকে বেশি শাস্তি দেয়া হয়নি।

আবাহনীর বিরুদ্ধে লালকার্ড পাওয়ার পর নোফেল স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ম্যাচটি খেলতে পারেননি সাইফের অধিনায়ক। খেলতে পারছেন না ময়মসসিংহে করপোরেট ডার্বিও। মাঠে অখেলোয়াড়সুলভ আচরণ এবং পরে মিডিয়ায় আপত্তিকর কথা বলার খেসারত হিসেবে দলের পরপর দুই ম্যাচে দর্শক হয়ে থাকতে হচ্ছে দেশের এ সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলারকে।

Print Friendly, PDF & Email