ফাইনালে অনিশ্চিত পেরিসিচ

স্পোর্টস লাইফ, ডেস্কইভান পেরিসিচের দুর্দান্ত গোলেই ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে সমতায় ফেরে ক্রোয়েশিয়া। প্রথমবারের মতো ফাইনালেও ওঠে দলটি। সেই পেরিসিচই অনিশ্চিত হয়ে পড়েছেন ফাইনালে।

সেমিফাইনালের সেই ম্যাচেই বাঁ পায়ের উরুতে চোট পান পেরিসিচ। টেলিভিশন ফুটেজেও দেখা যায় ম্যাচ শেষে পায়ে বরফ দিচ্ছেন তিনি। প্রাথমিক চিকিৎসা নিয়েও ব্যথা না কমায় বৃহস্পতিবার (১২ জুলাই) মস্কোর একটি হাসপাতালে পরীক্ষা করান পেরিসিচ।

পরীক্ষা শেষে জানা যায়, পায়ের অবস্থা খুব একটা ভালো নেই ইন্টার মিলানের ২৯ বছর বয়সী এই উইঙ্গারের। ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানিয়েছেন বিশ্বকাপের ফাইনাল সম্ভবত খেলা হচ্ছে না তার।

তবে আনুষ্ঠানিকভাবে ক্রোয়েশিয়ার পক্ষ থেকে এখনো কিছুই জানানো হয়নি। কোচ জ্লাতকো দালিচ সংবাদ মাধ্যমকে বলেছেন, পেরেসিচ অবস্থা জানানোর এখনই সময় হয়নি। পুরোপুরি সেরে ওঠার সময় এখনো তার আছে।

আমি এখনো খেলোয়াড়দের সম্পর্কে বলার জন্য প্রস্তুত নই। ইংল্যান্ডের ম্যাচের আগেও আমাদের খেলোয়াড়দের অনেক সমস্যা ছিলো। কিন্তু কেউ তা বোঝেনি। কে কেমন আছে, কে কতটা ব্যথা পেয়েছে সেটা মাঠের বাইরেই রেখে গেছে। কোচ হিসেবে আমি গর্বিত।

Print Friendly, PDF & Email