ফারাজ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ২য় শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়।

দুই দলের মধ্যকার ফাইনাল খেলা আগামী রোববার (৫আগস্ট) ২০১৮ বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আজ শুক্রবার (৩আগস্ট) কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ফারইস্ট ১-০ গোলে ইউল্যাব বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনালে উঠে।

খেলার শুরু থেকেই গোল করে লিড নেয়ার চেষ্টা করে দু’দল। ম্যাচের ৭মিনিটের সময় মো: মাইনুল আবেদীন সুজয় গোল করে ১-০ তে এগিয়ে নেন ফারইস্টকে।

এরপর বাকী সময় চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি ইউল্যাব দল। শেষ পর্যন্ত ম্যাচ সেরা সুজয়ের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ফারইস্ট বিশ্ববিদ্যালয়।

এদিকে, দ্বিতীয় সেমিফাইনালে ব্র্যাক বিশ্ববিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে ফারইস্ট দলের প্রতিপক্ষ হয় সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়।

খেলার শুরু থেকে গোলের জন্য আক্রমণ করে খেললেও প্রথমার্থে কোন দল এগিয়ে যেতে পারেনি। বিরতীর পর খেলার ৪২মিনিটে অসাধারণ ফ্রি-কিক থেকে গোল করে সাউথ ইস্ট দলকে ১-০ তে এগিয়ে নেন মো: তুহিন।

এরপর ৬২মিনিটে সাউথ ইস্টের হয়ে দ্বিতীয় গোলটি করেন আব্দুল কাইয়ুম। আর খেলার অতিরিক্ত সময়ে ম্যাচ সেরা তুহিন আরেকটি গোল করলে শেষ পর্যন্ত ব্র্যাকের বিরুদ্ধে ৩-০ গোলের দারুণ জয়ের আনন্দে মেতে উঠে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয় দলের খেলোয়াড় ও সমর্থকরা।

উল্লেখ যে, প্রচুর সংখ্যক দর্শক গ্যালারীতে বসে সেমিফাইনাল ম্যাচ দুটি উপভোগ করেন। 

Print Friendly, PDF & Email