বক্সিংয়ে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক যুব গেমসে নিজেদের কারিশমা দেখিয়ে বক্সিংয়ে ১০ ইভেন্টের মধ্যে পাঁচটিতে স্বর্নপদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিভাগ। তিনটি স্বর্নপদক পেয়ে রানার্স আপ খুলনা বিভাগ। বাকি দুটি পদক পায় বরিশাল ও ঢাকা বিভাগ। তবে বালক বিভাগে ৬ টি ইভেন্টের মাঝে চারটি স্বর্ন এবং বালিকা বিভাগে চারটি ইভেন্টের মাঝে একটি স্বর্নপদক রাজশাহীর দখলে। 

বুধবার মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে ৪৪ কেজিতে রাজশাহীর শেখ লিমন ঢাকার আবির হাসানকে, ৪৯ কেজিতে অনিক হাওলাদার রাজশাহীর আবির রহমানকে, ৫২ কেজিতে আবু তালহা রাজশাহীরই আব্দুর জাব্বারকে, ৫৬ কেজিতে মনি ইসলাম স্ব-বিভাগের প্রতিযোগি খুরশিদ আলম আকাশকে এবং বালিকা বিভাগে ৪৮ কেজিতে রাজশাহীর ফাতেমা খাতুন ঢাকার যমুনা আক্তারকে হারিয়ে স্বর্নপদক জয়ী হন।

এছাড়া বালক বিভাগে ৪৬ কেজিতে খুলনার মেহেদী হাসান রাজশাহীর উৎসব আহমেদকে, ৬০ কেজিতে ঢাকা বিভাগের শাহরিয়ার রাজশাহীর তুহিনকে, বালিকা বিভাগে ৪৪ কেজিতে খুলনার শামীমা জান্নাত খুলনার মুক্তা খাতুনকে, ৪৬ কেজিতে খুলনার আফরা খন্দকার বরিশালের ফারজানাকে এবং ৫১ কেজিতে বরিশালের জান্নাতুল ফেরদৌস ঢাকার জান্নাত আরাকে হারিয়ে স্বর্নপদক জিতে নেন। 

Print Friendly, PDF & Email