বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি উন্মোচন

স্পোর্টস লাইফ, ডেস্কউন্মোচিত হলো আগামী পহেলা অক্টোবর, ২০১৮ থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি। রাজধানীর হোটেল সোনারগাঁয় নাচে-গানে উল্লাসের মাধ্যমে সবার সামনে আনা হয় গোল্ডকাপের ট্রফিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বেসামরিক ও পর্যটন প্রতিমন্ত্রী শাহজাহান কামাল। এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদি ও কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করিম।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ছয় দলের অধিনায়কদের উপস্থিতিতে বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা এবং বর্তমান সংসদ সদস্য ও শিল্পী মমতাজ বেগমের কণ্ঠে থিম সংয়ে বাড়তি মাত্রা যোগ হয় অনুষ্ঠানে।

আগামী ১ অক্টোবর শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। টুর্নামেন্টের পঞ্চম আসর এটি। ১ থেকে ৬ অক্টোবর সিলেটে গ্রুপ পর্বের খেলা হবে। ৯ ও ১০ অক্টোবর কক্সবাজারে হবে দুটি সেমিফাইনাল। ১২ অক্টোবর ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল। ফাইনাল ম্যাচে মাঠে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুর্নামেন্টে বাংলাদেশ ‘বি’ গ্রুপে বাংলাদেশের দুই প্রতিপক্ষ লাওস ও ফিলিপাইন। উদ্বোধনী দিনে মাঠে নামবে বাংলাদেশ ও লাওস। ‘এ’ গ্রুপের ৩ দল নেপাল, ফিলিস্তিন ও তাজিকিস্তান। 

Print Friendly, PDF & Email