বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল, কুষ্টিয়াতে মিরপুর উপজেলা চ্যাম্পিয়ন

স্পোর্টস লাইফ, প্রতিবেদক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) এ পর্যন্ত ৪৭টি জেলার খেলা শেষ হয়েছে। ২২ সেপ্টেম্বর (শনিবার) অনুষ্ঠিত হয়েছে ১০ জেলার ফাইনাল।

এই দিন সিলেট জেলায় বিশ্বনাথ উপজেলা, নেত্রকোনা জেলায় সদর উপজেলা, বান্দরবান জেলায় আলীকদম উপজেলা, সুনামগঞ্জ জেলায় দিরাই উপজেলা, খাগড়াখছি জেলায় সদর উপজেলা, চাঁদপুর জেলায় সদর উপজেলা, রাজবাড়ী জেলায় পাংশা উপজেলা, জয়পুরহাট জেলায় সদর উপজেলা, কুষ্টিয়া জেলায় মিরপুর উপজেলা এবং কুড়িগ্রাম জেলায় নাগেশ্বরী উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

এদিকে, আজ শুরু হয়েছে পঞ্চগড়, নড়াইল ও চাপাইনবাবগঞ্জ জেলার খেলা। এখনো চলছে ১৫ জেলার খেলা।

আগামাী ২৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে শুরু হবে বিভাগীয় পর্যায়ের খেলা। এতে অংশ নেবে নিজ নিজ বিভাগের প্রতিটি দল। এরপর আগামী মাসে ঢাকায় হবে জাতীয় পর্যায়ের খেলা। সেখানে অংশ নেবে দেশের মোট আটটি বিভাগ। এরপর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করার সদয় সম্মতি জ্ঞাপন করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুর্নামেন্ট থেকে বাছাইকৃত সেরা ৪০ ফুটবলারকে নিয়ে দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করার কথা জানিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

Print Friendly, PDF & Email