বাংলাদেশের ফুটবলকে ছেড়ে থাই ক্লাবে ওর্ড!

স্পোর্টস লাইফ, ডেস্ক : গত জুন মাসে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ হয়ে এসেছিলেন অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু ওর্ড। সেই কোচই এবার বাংলাদেশ দলের দায়িত্ব ছেড়ে যোগ দিয়েছেন থাইল্যান্ড প্রিমিয়ার লিগ ক্লাব এয়ারফোর্স সেন্ট্রাল এফসিতে!

ওর্ড বাংলাদেশের কোচ হিসেবে যে থাকছেন না তা বাফুফেকে চারদিন আগেই জানিয়েছেন। তবে নতুন ঠিকানায় যাচ্ছেন এমনটি জানাননি। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছেন, পারিবারিক কারণ উল্লেখ করায় দুইপক্ষের সমঝোতায় দায়িত্ব ছেড়েছেন তিনি। তার বদলে নতুন কোচ খোঁজা হচ্ছে বলেও জানিয়েছেন কাজী সালাউদ্দিন।

এদিকে ওর্ড নিশ্চিত কিছু না জানালেও ব্যাংকক পোস্ট জানাচ্ছে, ৫ ম্যাচের জন্যে এয়ারফোর্স এফসির দায়িত্ব নিয়েছেন তিনি। লিগে প্রমোট করা ক্লাবটির মৌসুমটা ভালো যাচ্ছিল না। তাই দায়িত্ব ছেড়ে দিয়েছেন ক্লাবটির কোচ সসোম পবপ্রাসার্ট। তাকে রাখার পক্ষেও ছিল ক্লাবটি। কিন্তু সসোম থাকতে রাজি না হওয়ায় ওর্ডকে বেছে নিয়েছে থাই ক্লাবটি।

ক্লাবটি আরও জানিয়েছে, আপাতত ৫ ম্যাচের জন্যে কোচ হয়েছেন ওর্ড। দক্ষতা প্রমাণ করতে পারলে দীর্ঘমেয়াদি চুক্তিতে যাবে এয়ারফোর্স। ব্যাংকক পোস্ট ছাড়াও তার কোচ হয়ে আসার খবরটি ক্লাবটির ফেসবুক পেজেও ছবিসহ ঘোষণা করা হয়েছে।

Print Friendly, PDF & Email