বাংলাদেশের হয়ে সুব্রত কাপ জিতে দেশে ফিরলো বিকেএসপি নারী ফুটবল দল

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বিকেএসপির প্রমীলা দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে গতকাল রাত ১২টায় প্রতিষ্ঠানে প্রত্যাবর্তন করে।

গত ৯ নভেম্বর অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি ভারতের হরিয়ানার সেন্ট জোসেফ ইন্টারন্যাশনাল স্কুল দলকে ১-০ গোলে পরাজিত করে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ছিল।

নির্ধারিত ৬০ মিনিটের খেলার ৪৯ মিনিটে বিকেএসপির পক্ষে রত্না খাতুন জয় সূচক গোলটি করেন। টুর্নামেন্টে সেরা খেলোয়ারের পুরস্কার পান বিকেএসপির রত্না এবং সেরা কোচের পুরস্কার পান বিকেএসপি দলের কোচ জয়া চাকমা।

এর আগে বিকেএসপির মেয়েরা কোয়ার্টার ফাইনালে ৭-০ গোলে পশ্চিম বাংলাকে এবং সেমিফাইনালে টাইব্রেকারে ৫-৪ গোলে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়াকে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। সুব্রত কাপে প্রমীলা দলটি এবার নিয়ে তিনবার অংশগ্রহণ করে। এর মধ্যে ২বার চ্যাম্পিয়ন হয়।প্রথমবার কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছিল।

বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনিছুর রহমান প্রমীলা দলকে মিষ্টি মুখ করান এবং বিকেএসপি পরিবারের পক্ষ থেকে দলের সকলকে অভিনন্দন জানান।

দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন মো.শহিদুল ইসলাম লিটন ও জয়া চাকমা। বিকেএসপি প্রমীলা দলটি সুব্রত কাপে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করে। 

Print Friendly, PDF & Email