বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ফুটবল সাপোর্টাস ফোরামের আয়োজনে সোমবার (৪জুন) ২০১৮ শহীদ এম ক্যাপ্টেন মুনসর আলী হ্যান্ডবল স্টেডিয়ামের হল রুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবুল, ক্রীড়া সংগঠক ইয়াহিয়া, আরামবাগ ক্রীড়া সংঘ ক্লাবের অফিসিয়াল জাহাঙ্গীর রকি, বাংলাদেশ সাপোটার্স ফোরামের সভাপতি কাজী শহীদুল আলম, সহ-সভাপতি এসজি আকবর, সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন জুবায়ের, ক্রীড়া সাংবাদিকবৃন্দ, ক্রীড়া ধারাভাষ্যকার, খেলোয়াড় ও ফোরামের সদস্যরা।

অনুষ্ঠানে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এ ক্রীড়া ধারাভাষ্যের জন্য জনপ্রিয় ক্রীড়া ধারাভাষ্যকার ড. সাইদুর রহমান ও কুমার কল্যানকে ফোরামের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

এরপর ফুটবল মাথায় ৩টি গ্রীনেজ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড এর জন্য আব্দুল হালিমকে সাপোটার্স ফোরামের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে ক্রীড়াঙ্গনের অসুস্থ ব্যক্তিদের সুস্থতা কামনা এবং বাংলাদেশের ফুটবলের উন্নয়নের লক্ষে দোয়া কামনা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে দেশের ফুটবলের বর্তমান যে খারাপ সময় যাচ্ছে এ পরিস্থিতি থেকে উত্তরণের লক্ষ্যে বাংলাদেশ ফুটবল সাপোর্টাস ফোরাম দেশব্যাপী তরুণদের নিয়ে যে কার্যকলাপ পরিচালনা করছে তার প্রসংশা করেন। পাশাপাশি ফোরামের উন্নতি ও প্রসার কামনা করেন।

Print Friendly, PDF & Email