বাজে আবহাওয়ার পর ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা টেস্ট ড্র

স্পোর্টস লাইফ, ডেস্কদ্বিতীয় টেস্টে তীব্র লড়াইয়ের আভাস দিয়েছিল শ্রীলঙ্কা। যদিও ভাগ্য সহায় ছিল না! ওপেনার ব্র্যাথওয়েট আর শেষ দিকে বৃষ্টি আর বাজে আবহাওয়ায় সিরিজের দ্বিতীয় টেস্ট ড্র করেছে ওয়েস্ট ইন্ডিজ।

শেষ দিনে ৮ উইকেটে ৩৩৪ রান নিয়ে খেলতে নেমেছিল শ্রীলঙ্কা। খুবে বেশি স্থায়ী হয়নি লঙ্কানদের প্রতিরোধ। তারা গুটিয়ে গেছে ৩৪২ রানেই। তাতে ক্যারিবীয়দের লক্ষ্য দাঁড়ায় ২৯৬ রান।   

২৯৬ রানের লক্ষ্যে খেলতে নেমে ক্যারিবীয়রা লঙ্কানদের গতি ঝড়ে কেঁপে উঠে শুরুতে। ৮ রানের ব্যবধানে ফেরেন ওপেনার ডেভন স্মিথ ও কিয়েরন পাওয়েল। রোস্টন চেজকেও থিতু হতে দেননি লাকমল। ফেরান ১৩ রানে।

চা বিরতির পর শক্ত প্রতিরোধ দেওয়ার চেষ্টায় ছিলেন শাই হোপ। তার প্রতিরোধ ভাঙেন লাকমল। বোল্ড করেন ৩৯ রানে। একপ্রান্ত যেখানে নড়বড়ে ছিল অপরপ্রান্তে দৃঢ়চেতা ছিলেন ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট।

শেষ দিকে অধিনায়ক হোল্ডার ১৫ রানে ও ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট ৫৯ রানে অপরাজিত থাকলেও বৃষ্টি আর বাজে আবহাওয়ায় ম্যাচ শেষ হয় অমীমাংসিতভাবে।

লঙ্কানদের হয়ে দুটি করে উইকেট নেন লাকমল ও কাসুন রাজিথা। এই ম্যাচ ড্র হওয়ায় তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

Print Friendly, PDF & Email