বিজ্ঞাপনের শ্যুটিং স্পট থেকে হাসপাতালে ভর্তি হলেন কায়সার হামিদ

স্পোর্টস লাইফ, প্রতিবেদক হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ। শুক্রবার (১৭আগস্ট) ২০১৮ সন্ধ্যায় তাকে ভর্তি করা হয়েছে মহাখালীর আয়শা মেমোরিয়াল হাসপাতালে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আগামী সেপ্টেম্বর মাস হতে দেশব্যাপী উপজেলা পর্যায় থেকে  শুরু করতে যাচ্ছে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)।

উক্ত টুর্নামেন্টের প্রচারণার অংশ হিসেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় তৈরী করছে একটি বিজ্ঞাপন চিত্র। বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করছেন ডকুমেন্টারী ফ্লিম নির্মাতা হুমায়ুন সম্রাট। আর এই বিজ্ঞাপন চিত্রে ফুটবল কোচের চরিত্রে অভিনয় করেন জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ ও সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ। আর চেয়ারম্যান চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা ডা: এজাজ।

দক্ষিণখান এলাকার উত্তরখান ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞাপনের শ্যুটিং চলাকালে তিনি বুকে ও পেটে ব্যাথা অনুভব করেন। এরপর তিনি মেকাপ নেয়া অবস্থায় পেশার মাপার জন্য ডাক্তারের কাছে যান। সেটে ফিরে আসার পর তিনি জানান পেশার কিছুটা বেড়েছিল। 

এরপর তিনি শ্যুটিং শুরু করলে অসুস্থ বোধের পাশাপাশি বমিও করেন। তারপর শ্যুটিং থামিয়ে তাকে বিশ্রামে পাঠান ডিরেকটর হুমায়ুন সম্রাট। বেশ কিছুক্ষণ রেস্ট নেয়ার পর তিনি আবারও অল্প সময়ের জন্য বাকী শট গুলো দেন এবং অসুস্থ বোধ করলে তাকে বাসায় ফেরার জন্য ছেড়ে দেয়া হয়। 

পরে খোঁজ নিয়ে জানা যায় তিনি মহাখালীর আয়শা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালে ভর্তির বিষয়টি ফেসবুক ওয়ালে কায়সার হামিদ নিজেই জানান। সবার কাছে দোয়া চেয়েছেন ৫৪ বছর বয়সী দীর্ঘ দেহী এ ডিফেন্ডার।

 

কায়সার হামিদ ঢাকার পাশাপাশি কলকাতা লিগেও খেলেছেন। ৮৭, ৮৮, ৯০ ও ৯১ সালে তিনি কলকাতার জায়ান্ট মোহামেডানের জার্সি গায়ে খেলেছেন সুনামের সাথে। তিনি জাতীয় দলেও দীর্ঘদিন রক্ষণ সামলিয়েছেন। অধিনায়ক ছিলেন ৮৯ সালে প্রেসিডেন্ট গোল্ডকাপে লাল দলের ও ৯৩ সালে বিশ্বকাপ বাছাইয়ে।

Print Friendly, PDF & Email