বৃষ্টি ভেজা ম্যাচে আবাহনীর বিরাট জয়

স্পোর্টস লাইফ, প্রতিবেদক প্রিমিয়ার ডিভিশন হকি লিগে বড় জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। শুক্রবার (২৫মে) ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে ৯-১ গোলে সোনালী ব্যাংক ক্লাবকে হারিয়ে আবারও জয়ের ধারায় ফিরে এসেছে তারা।

যদিও খেলার শুরুতেই পিছিয়ে পড়েছিল সর্বাধিক পাঁচবারের চ্যাম্পিয়নরা।

লিগে ১০ ম্যাচে নয় জয় ও এক হারে ২৭ পয়েন্ট আবাহনীর। সমান পয়েন্ট মেরিনার ইয়াংসেরও। এই দুই দলকে হারানো মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

শুক্রবার ভারী বর্ষণের কারণে প্রায় এক ঘণ্টা পর মাঠে গড়ায় খেলা। শুরু থেকেই আক্রমণ করে খেলেও গোল পাচ্ছিল না আবাহনী।

১৪ মিনিটে পেনাল্টি কর্নার (পিসি) থেকে পিছিয়ে পড়ে তারা! ফজলে হোসেনের পুশ আল নাহিয়ান শুভ স্টপ করার পর রাজীব দাস ডামি করেন। এরপর দ্বীন ইসলাম ইমনের বর্মনের হিট ঠিকানা খুঁজে পায়।

পিছিয়ে পড়ে সমতায় ফেরার জন্য মরিয়া আবাহনী অবশেষে সমতা আনে ২৪ মিনিটে। রোমান সরকারের ফিল্ড গোলে সমতায় ফেরার তিন মিনিট পর চমৎকার এক রিভার্স হিটে দলকে এগিয়ে নেন তাজউদ্দিন আহমেদ। এরপর তাহের আলির ফিল্ড গোলে এবং ৩৩ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে শৈলেন্দ্র বুন্দেলা লক্ষ্যভেদ করলে ৪-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মাহবুব হারুনের শিষ্যরা।

দ্বিতীয়ার্ধে আবাহনীর গোলবন্যা অব্যাহত থাকে। ৩৭ মিনিটে গুনাসেকারা মালায়ালান, ৪১ মিনিটে মোহাম্মদ মহসিনের গোলে ব্যবধান আরও বাড়িয়ে নেয় তারা। শেষ দিকে আশরাফুল ইসলাম পিসি থেকে দুটি গোল করলে আর রোমানের আরেকটি গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এর আগে দিনের প্রথম ম্যাচে ৭-১ গোলে পুলিশ ক্লাবকে হারায় ওয়ারী ক্লাব।

Print Friendly, PDF & Email