বৃহস্পতিবার জাতীয় স্কুল ফুটবলের ফাইনাল

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ‘জাতীয় স্কুল ফুটবল টুর্ণামেন্ট ২০১৭-১৮’ এর খেলা বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ব্যবস্থাপনায় দেশের সকল জেলার স্কুলসমূহের অংশগ্রহণে গত ৭ মে ২০১৮ তারিখ হতে দেশের ৭টি ভেন্যুতে অনুষ্ঠিত হয় এবং ফাইনাল রাউন্ডের খেলা গত ৩০ মে  তারিখ হতে ঢাকায় শুরু হয়।

উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামীকাল বৃহস্পতিবার (৭মে) বিকাল ৪টায় ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় (বরিশাল) বনাম জ্বি ফুলবাড়ি দরগা শরীফ আলিম মাদ্রাসা (সাতক্ষীরা) এর মধ্যে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

উক্ত ফাইনাল খেলা উপলক্ষে বুধবার (৬মে) মতিঝিলস্থ বাফুফে ভবনের ৩য় তলাস্থ কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাফুফে নির্বাহী কমিটির সদস্য ও বাফুফে স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া, বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় (বরিশাল) এর প্রধান প্রশিক্ষক মশিউল আলম স্বপন ও অধিনায়ক মোঃ তরিকুল ইসলাম (হাদীস) এবং জ্বি ফুলবাড়ি দরগা শরীফ আলিম মাদ্রাসা (সাতক্ষীরা) এর প্রধান প্রশিক্ষক জাকির হোসেন ও অধিনায়ক জেদ্দাল হাসান জাহাঙ্গীর।

‘জাতীয় স্কুল ফুটবল টুর্ণামেন্ট ২০১৭-১৮’ এর চ্যাম্পিয়ন দল ১,০০,০০০/- টাকা ও রানার্স-আপ দল ৫০,০০০/- টাকা করে প্রাইজমানি পাবে।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলকিপার ও ফাইনালের সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে।

স্টেডিয়ামে উপস্থিত ইলেকট্রনিক/প্রিন্ট মিডিয়ার সকল সম্মানীত ক্রীড়া সাংবাদিক এবং ফটো সাংবাদিকবৃন্দের জন্য র‌্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষনীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি  আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং স্পন্সর প্রতিষ্ঠান প্রাণমিল্ক এর কর্মকর্তাবৃন্দ। 

Print Friendly, PDF & Email