বেলারুশের ক্লাবের প্রেসিডেন্ট হলেন ম্যারাডোনা

স্পোর্টস লাইফ, ডেস্কসম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল ফুজাইরাহর সঙ্গে পাট চুকিয়েছেন; কিন্তু তার কী আর বসে থাকার জো আছে! এরই মধ্যে চাকরি খুঁজে পেয়েছেন আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার দিয়েগো ম্যারাডোনা।

এবার আর কোচ হিসেবে নয়। বেলারুশের ক্লাব দিনামো ব্রেস্টের ক্লাব প্রেসিডেন্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে তাকে।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দিনামো ব্রেস্ট ক্লাব কর্তৃপক্ষ ঘোষণা দেয়, ‘হ্যাঁ! ম্যারাডোনা আমাদের সাথে থাকছেন।

কিংবদন্তি দিয়েগো আরমান্দো ম্যারাডোনা তিন বছরের জন্য আমাদের সঙ্গে চুক্তি করছে এবং সে ক্লাবের চেয়ারম্যান হিসেবে অফিস করবেন।’ ম্যারাডোনার সাথে চুক্তি ক্লাবের উন্নয়নে আরো ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করা হয় ক্লাবের পক্ষ থেকে। ক্লাবের এই ঘোষণার কিছুক্ষণ পরেই ম্যারাডোনা নিজের ইস্টাগ্রামে লেখেন, ‘আমি তাদের সঙ্গে চুক্তি করেছি এবং আমিই দিনামো ব্রেস্ট ক্লাবের প্রেসিডেন্ট। ধন্যবাদ আমাকে আত্মবিশ্বাস যোগানোর জন্য।’

 

বেলারুশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় ক্লাব দিনামো ব্রেস্ট। পোল্যান্ডের সীমান্তের গা ঘেঁষে ক্লাবটির অবস্থান। ম্যারাডোনা ক্লাবটির দায়িত্ব নিলেও বর্তমানে বেলারুশিয়ান লিগে অষ্টম স্থানে অবস্থান করছে ব্রেস্ট।

শীর্ষক্লাব বাতে বরিসভের থেকে ১২ পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা। আগামী রোববার এই বাতের বিপক্ষেই বেলারুশিয়ান কাপের ফাইনালে খেলবে ম্যারাডোনার নতুন ক্লাব দিনামো ব্রেস্ট। ঐদিনই ক্লাবের হয়ে তার অভিষেক হতে যাচ্ছে।

Print Friendly, PDF & Email