বেলে ভর করে এগিয়ে যাচ্ছে রিয়াল

স্পোর্টস লাইফ, ডেস্কক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়া কেমন করবে রিয়াল মাদ্রিদ? স্প্যানিশ জায়ান্টদের ঘিরে এমন প্রশ্ন দানা বেঁধেছিল গত কয়েকটা দিন। আলোচ্য এমন বিষয়ের উত্তরটা দিতে শুরু করেছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। প্রাক মৌসুম প্রস্তুতিতে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে রোমাকে ২-১ গোলে হারিয়েছে জায়ান্টরা।

টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় পেয়েছে নতুন কোচ হুলেন লোপেতেগির দল। রিয়ালের নতুন কোচের অধীনে খাপ খাইয়ে নিচ্ছে তার শিষ্যরা। একই সঙ্গে প্রাণভোমরা রোনালদো ও কোচ জিদান চলে যাওয়ার পর রিয়াল মাদ্রিদকে প্রাণহীন মনে করেছিল অনেকেই।

প্রাণহীন ক্লাবটিতে চৈতন্য ফেরাচ্ছেন আসেনসিও ও গ্যারেথ। অথচ গত কয়েক মৌসুমে বেল ছিলেন আলোচনার বাইরে। এমনকি একাদশেও বিবেচিত হতেন বিকল্প ভাবনায়। পরিবর্তিত প্রেক্ষাপটে তা এখন বিস্মৃতির অতল গহবর। আলোচনায় এখন শুধুই বেল। গত ম্যাচেও আক্রমণের সঙ্গী ছিলেন। তার সঙ্গে ছিলেন আরেক তারকা আসেনসিও।  

দ্বিতীয় মিনিটে এই গ্যারেথ বেলের বানিয়ে দেওয়া বলেই স্কোর লাইনে আসে পরিবর্তন। তার বানিয়ে দেওয়া বলে গোল করেন আসেনসিও। ১৫ মিনিটে আবারও বেলের আক্রমণ। দানি কারভাহালের উড়ে আসা পাস থেকে স্কোর লাইন ২-০ করেন ওয়েলস তারকা।

দীর্ঘক্ষণ ব্যবধানে পরিবর্তন না হওয়াতে দ্বিতীয়ার্ধে বেশ কিছু পরিবর্তন আনে দুই দল। রিয়াল মাদ্রিদ সেখান থেকে ফায়দা না পেলেও ফায়দা পেয়েছে রোমা। ৮৩ মিনিটে স্ট্রুটম্যানের গোলে একটি গোল শোধ দিয়েছিল। যদিও সেটা ছিল কেবল সান্ত্বনার।

Print Friendly, PDF & Email