ব্রাজিল রাষ্ট্রদূতের সোনালী অতীত ক্লাব পরিদর্শন

স্পোর্টস লাইফ, ডেস্কআজ শনিবার (২৩জুন) বাংলাদেশে অবস্থিত ব্রাজিল দূতাবাসের রাষ্ট্রদূত Mr. Joao Tabajara Oliveira Junior, বিশ্বকাপ ফুটবল ক্রেজ উপলক্ষে মতিঝিলস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে এক সৌজন্য সাক্ষাৎকার ও মতবিনিময় করেন।

উক্ত মতবিনিময় সভায় ব্রাজিল হতে আগত সাংবাদিকবৃন্দ Mr. Mikael Fox, Mr. Clayton Conseryani ও কালচারাল সেকশনের কর্মকর্তা Mr. Igar Tavares উপস্থিত ছিলেন।

তারা বাংলাদেশে বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা ও ব্রাজিল দলের বাংলাদেশী সমর্থকদের ভালবাসায় মুগ্ধ হন।

এ উপলক্ষে তারা বাংলাদেশে ব্রাজিলের সমর্থকদের নিয়ে একটি ডকুমেন্টারী ফিল্ম তৈরী এবং পরবর্তীতে তা সারা বিশ্বে প্রচার করার উদ্যোগ নেন।

ব্রাজিল রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের ফুটবলের উন্নয়নে ব্রাজিল সবসময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবে।

সৌজন্য সাক্ষাৎকারে বাফুফের পক্ষে উপস্থিত ছিলেন সদস্য শেখ মোঃ আসলাম, সাবেক জাতীয় ফুটবল খেলোয়াড় রকিবুল ইসলাম, বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাঈম সোহাগ, বাফুফের কোচেস এডুকেশন কো-অর্ডিনেটর বি. এ. জোবায়ের নিপুসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাফুফের পক্ষ হতে সাধারণ সম্পাদক ব্রাজিলের রাষ্ট্রদূতকে ফুল দিয়ে বরণ করে নেন ও বাফুফের ক্রেস্ট উপহার দেন।

বাফুফের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সোনালী অতীত ক্লাব, ঢাকা পরিদর্শন ও সাবেক জাতীয় ফুটবল খেলোয়াড়দের সাথে সাক্ষাৎ করেন। 

এসময় উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টু, তারকা ফুটবলার প্রতাপ হাজরা, হাসানুজ্জামান খান বাবলু, শেখ মোহাম্মদ আসলাম, রকিবুল ইসলাম, আশরাফ উদ্দিন চুন্নু, ইমতিয়াজ সুলতান জনি, আরমান মিয়া সহ অনেকে।  

বাংলাদেশে অবস্থিত ব্রাজিল দূতাবাসের রাষ্ট্রদূত Mr. Joao Tabajara Oliveira Junior সোনালী অতীত ক্লাব পরিদর্শন এর সময় ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ক্রেস্ট উপহার দেয়া হয়। এরপর ক্লাবের কর্মকান্ড ও বাংলাদেশের ফুটবলের সেকাল ও একাল নিয়ে মত বিনিময় করেন দুপক্ষ। 

Print Friendly, PDF & Email