ভারতীয় সমর্থকদের টিকিট বিক্রি করে দিতে বললেন নিশাম

স্পোর্টস লাইফ, ডেস্কভারতীয় সমর্থকরা ধরেই নিয়েছিলেন, চলমান বিশ্বকাপের শিরোপা জিতবে তাদের দল। তাইতো ফাইনালের প্রায় অধিকাংশ টিকিট নিজেদের দখলে নিয়ে নেন তারা। কিন্তু পুরো টুর্নামেন্টে ভালো খেললেও সেমিফাইনালের মঞ্চে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিতে হয় বিরাট কোহলিদের। আর ফাইনালে কিউইদের বিপক্ষে জায়গা করে নেয় স্বাগতিক ইংল্যান্ড।

১৪ জুলাই ঐতিহাসিক লর্ডসে মুখোমুখি হবে দু’দল। কিন্তু এই ম্যাচের আগে ভারতীয় সমর্থকদের কাছে অন্যরকম এক আবদার করে বসলেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার জেমস নিশাম।

তিনি জানান, ফাইনালের দুই দলের ভক্তদের খেলা দেখার সুযোগ করে দিতে ভারতীয়রা যাতে তাদের টিকিট বিক্রি করে দেয়।

শনিবার (১৩ জুলাই) নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে নিশাম লিখেন, ‘প্রিয় ভারতীয় সমর্থকরা, আপনারা যদি ফাইনাল খেলা দেখতে না চান, তবে দয়া করে অফিসিয়ালদের কাছে টিকিটগুলো বিক্রি করে দিন। আমি জানি এতে অতিরিক্ত মুনাফার প্রলোভন থাকে। তবে আসল খেলা প্রেমীদের ম্যাচটি দেখার সুযোগ করে দিন।’

২৭ বছর পর বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। সর্বশেষ ১৯৯২ সালে পাকিস্তানের কাছে হেরে তৃতীয়বারের মতো শিরোপা বঞ্চিত হয়েছিল ইংলিশরা। তবে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা নির্ধারণী ম্যাচে খেলার সুযোগ হয়েছে নিউজিল্যান্ডের।

Print Friendly, PDF & Email