মুম্বাই মেয়র’স কাপ আন্তর্জাতিক দাবায় মিলিতভাবে ৩য় স্থানে শাকিল

স্পোর্টস লাইফ, প্রতিবেদক ভারতের মুম্বাই শহরে অনুষ্ঠানরত ১১তম মুম্বাই মেয়র’স কাপ আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা-২০১৮ এর সপ্তম রাউন্ডের খেলা শেষে আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ৭ খেলায় ৫ পয়েন্ট নিয়ে ১১ জনের সাথে মিলিতভাবে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন।

সাত খেলায় গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান সাড়ে চার পয়েন্ট, ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ, ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী ও মোঃ আনিসুজ্জামান জুয়েল ৪ পয়েন্ট করে, শাহনাজ মোঃ ফারুক সাড়ে তিন পয়েন্ট, মোঃ আবজিদ রহমান, মোঃ জামাল উদ্দিন, অভিক সরকার ও মিজানুর রহমান ৩ পয়েন্ট করে অর্জন করে।

সাজ্জাদ কিশোর ও শহিদুল ইসলাম আড়াই পয়েন্ট করে, আরিফুজ্জামান আরিফ, মোঃ টিপু সুলতান, প্রতিভা তালুকদার ও কাজী জারিন তাসনিম ২ পয়েন্ট করে, তাহসিন তাজওয়ার জিয়া, কাজী মাহবুব আফজাল, মোহাম্মদ হাসান, আহমেদ ওয়ালিজা ও আকমল হোসেন খান দেড় পয়েন্ট করে এবং যদুনাথ বিশ্বাস, ওয়াদিফা আহমেদ, সোহেল রানা প্রিতম, মোঃ ফিরোজ কবীর এক পয়েন্ট করে অর্জন করেছেন।

গতকাল বৃহস্পতিবার (৭মে) বিকালে অনুষ্ঠিত সপ্তম রাউন্ডের খেলায় আন্তর্জাতিক মাস্টার শাকিল ভারতের পার্থসারথীকে, গ্র্যান্ড মাস্টার জিয়া ক্যান্ডিডেট মাস্টার সোহেলকে, ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল ভারতের দেব স্নেহকে, শাহনাজ ভারতের আদানি নারায়নিকে, অভিক প্রতিভাকে, সাজ্জাদ ভারতের দেবারঘিয়া সামান্তকে ও শহিদ ভারতের ব্যাঙ্গ অথর্ভাকে পরাজিত করেন।

জুয়েল ভারতের ওজাস কুলকার্নির সাথে ও ওয়াদিফা যদুনাথের সাথে ড্র করেন।

আবজিদ ভারতের কেশব কোঠারীর কাছে, জামাল ভারতের আরিয়া নীরোগ সাহের কাছে, মিজান ভারতের পোলাকারে আরিয়ানের কাছে, টিপু ভারতের দিয়ানা পাটেলের কাছে, জারিন ভারতের হৃষিকেশ চাভনের কাছে, আরিফ ভারতের ভুটা হৃদয়ের কাছে ও হাসান ভারতের ওয়ালদে হার্শালের কাছে হেরে যান।

Print Friendly, PDF & Email