মেসির জোড়া গোলেও শেষটা ভালো হলো না বার্সার

স্পোর্টস লাইফ, ডেস্কলা লিগার শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগেই। কিন্তু ৩ ম্যাচ হাতে রেখে শিরোপা ঘরে তুলেও শেষটা রঙিন হলো না বার্সেলোনার। এইবারের মাঠ থেকে ২-২ গোলের ড্র নিয়ে ফিরতে হয়েছে মেসিদের।

রোববার (১৯ মে) প্রতিপক্ষের মাঠে প্রথমে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। তবে মেসির জোড়া গোলে ম্যাচে ফিরলেও বিরতির ঠিক আগে আরেকটি গোল হজম করে ড্রতে মাঠ ছাড়তে হয় এরনেস্তো ভালভেরদের দলকে।

জানুয়ারিতে ঘরের মাঠে এইবারকে ৩-০ ব্যবধানে হারিয়ে অবশ্য গোলে এগিয়ে আছে বার্সেলোনা। ম্যাচের ২০তম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করতে হয় বার্সেলোনাকে। 

বাঁ দিক থেকে উড়ে আসা বল ঠেকাতে গিয়ে ডি-বক্সে পড়ে যান জেরার্দ পিকে। সেই সুযোগটিই নেন এইবারের ফরোয়ার্ড সের্হি এনরিচ। ছোট করে বাড়িয়ে দিয়ে জালে ঠেলে দেন বল।

তবে ম্যাচে ফিরতে দেরি করেনি চ্যাম্পিয়নরা। দুই মিনিটের মধ্যে দুবার জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। ৩১তম মিনিটে দুরূহ কোণ থেকে সমতা ফেরান মেসি। পরের মিনিটে নিজেদের অর্ধ থেকে ইভান রাকিতিচের বাড়ানো বল নিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করে গোল করেন তিনি। চলতি লিগে ৩৬তম গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতাও এখন মেসি।

বিরতির ঠিক আগে আবারও গোল হজম করে বার্সেলোনা। এ গোলের মাধ্যমে অমীমাংসিতভাবে শেষ হয় আসরের শেষ ম্যাচটি।

Print Friendly, PDF & Email